adv
২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতে রুবেলের বিয়ে নিয়ে হাস্যকর খবর!

RUBELডেস্ক রিপোর্ট : বাংলাদেশ ক্রিকেট দলের সবচেয়ে মারখুটে বোলার রুবেল হোসেন। বিশ্বকাপে নিজের পারফরমেন্স দেখিয়ে দর্শকদের তাক লাগিয়ে দেন এই পেসার। কিন্তু সেমিফাইনালে ভারতের বিপে উইকেট পেয়েও ‘নো’ বলের শিকার হন তিনি। এই ঘটনার পর বাংলাদেশি সমর্থকদের তোপে পড়ে ভারতীয় দল। এ কারণেই রুবেলকে নিয়ে বিরূপ মন্তব্য লিখতে থাকে ভারতীয় গণমাধ্যমগুলো।

এবার পুনরায় রুবেল হোসেনের বিয়ের সংবাদ কটা করে তুলে ধরলো ভারতীয় গণমাধ্যম। বিশ্বকাপের আগে অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির সঙ্গে বিতর্কে জড়িয়ে আলোচিত-সমালোচিত হন বাগেরহাট এক্সপ্রেস খ্যাত এই পেসার। সেই রুবেল হোসেন সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরই ি য়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন।

এমন তথ্য দিয়ে ভারতীয় মিডিয়া বলছে, ‘আপাতত সেসব বিষয়কে পিছনে ফেলে সামনে এগিয়ে যেতে চান রুবেল। আর সম্প্রতি স্থানীয় একটি টেলিভিশনকে দেয়া সাাতকারে এমনটায় জানালেন স্বয়ং রুবেল হোসেন।’
ওই সংবাদে আরো লেখা হয়, সাাতকারে রুবেল নাকি নিজের ব্যক্তিগত জীবন নিয়েও কথা বলেছেন। বিয়ের প্রসঙ্গে তিনি বললেন, ‘এখন এইসব নিয়ে কিছু ভাবছি না। যদি হয় তাহলে পরের বছর।’

চলতি বছর অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে বিশ্বকাপের পর তার জনপ্রিয়তা কয়েক গুণ বেড়ে গিয়েছে। বেড়েছে তার ভক্তের সংখ্যাও।

‘হ্যাপি কাণ্ড’-এর পর অবশ্য পাত্রী খোঁজার দায়িত্ব থেকে দূরেই থাকতে চাইছেন রুবেল। সেই কারণে বাবা-মায়ের পছন্দ করা মেয়ের গলাতেই মালা পড়াবেন বলে জানিয়ে দিলেন তিনি।

ব্যক্তিগত সম্পর্ক নিয়ে তৈরি বিতর্ক প্রসঙ্গে রুবেলের মন্তব্য, ‘আমার সম্পর্কে অনলাইনে অনেক কিছু লেখা-লেখি হয়েছে। কিন্তু কারা এগুলো করছে জানি না, এগুলো সম্পূর্ণ মিথ্যা। আমরা যারা ক্রিকেটার, তারা সেলিব্রেটি। আমাদের নিয়ে অনেকেই অনেক ধরনের কথা বলতেই পারেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া