adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কলঙ্কমুক্ত শ্রীশান্থ

sreesanth-স্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে স্পট ফিক্সিংয়ের সঙ্গে জড়িত থাকার অভিযোগ থেকে রাজস্থান রয়্যালসের পেসার শ্রীশান্থসহ ৪১ জনকে অব্যাহতি দিয়েছেন দিল্লির পাতিয়ালা হাউজ কোর্ট। তাদের বিরুদ্ধে উঠা অভিযোগের পে যথেষ্ট তথ্য-প্রমাণ না থাকায় স্পট ফিক্সিংয়ের অভিযোগ থেকে তাদের খালাস দিয়েছেন আদালত।
২০১৩ সালে আইপিএলে স্পট ফিক্সিংসের সঙ্গে জড়িত থাকার অপরাধে গ্রেফতার হয়েছিলেন শ্রীশান্থসহ কাবের আরও দুই ক্রিকেটার। এরপর জামিনে মুক্তি পেয়ে বাইরে এলেও কলঙ্কমুক্ত হতে পারেননি তারা। তাকে আজীবন নিষিদ্ধ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। কিন্তু হাল ছাড়েননি শ্রীশান্থ। শুরু থেকেই তিনি বলে আসছিলেন ঘটনার সঙ্গে জড়িত নন, আদালতের রায়ে তা সত্যে প্রমাণিত হওয়ায় খুশি এই ক্রিকেটার।
বিচারক যখন রায় ঘোষণা করছিলেন তখন মুক্তির আনন্দে চোখ দিয়ে অশ্রু গড়িয়ে পড়ছিল শ্রীশান্থের। রায়ে নির্দোষ প্রমাণ হওয়ার পর অশ্রুসজল চোখে তিনি বলেছেন, ‘কোনো অভিযোগ নেই আমার। আমি আবার ক্রিকেটে ফিরতে পারব এরচেয়ে আনন্দের কিছু হতে পারে না। আশা করছি, বিসিসিসিআই ফের মাঠে ফেরার অনুমতি দেবে আমাকে। আমি জাতীয় স্টেডিয়ামে আবারও বল হাতে দৌড়াতেই চাই।’
উল্লেখ্য, ২০১৩ সালের ১৬ মে স্পট ফিক্সিংয়ের সঙ্গে জড়িত থাকার অভিযোগে মুম্বাইয়ে অভিযান পরিচালনা করে রাজস্থানের তিন ক্রিকেটারকে গ্রেফতার করে পুলিশ। তারা হলেন শ্রীশান্থ, অজিত ও অঙ্কিত। এর পর ৪২ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেয় পুলিশ। শেষ অবধি যথাযথ কোনো প্রমাণ না পাওয়ায় অভিযুক্তদের সবাইকে খালাস দিয়েছেন আদালত।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া