adv
২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্সেলোনাকে ৩ গোল দিলো ম্যানইউ

BARSAস্পোর্টস ডেস্ক : প্রস্তুতি ম্যাচে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনার বিপে দারুণ জয় পেয়েছে ইংল্যান্ডের ম্যানচেস্টার ইউনাইটেড। ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে তারা ৩-১ গোলে হারিয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সাকে।
কালিফোর্নিয়ার লেভিস স্টেডিয়ামে শুরু থেকে বার্সার ওপর আধিপত্য বিস্তার করে খেলেছে ইউনাইটেড। খেলার ৮ মিনিটে গোলের দেখা পেয়েছে ফন গালের দল। দুর্দান্ত শটে জালে বল জড়িয়েছেন ওয়েন রুনি। এই গোলের মাধ্যমে কোচের কাছে নিজেকে আরও কার্যকর হিসেবে উপস্থান করেছেন রুনি। কারণ গত মৌসুমে ভাল পারফর্ম না করায় তার ওপর নাখোশ ছিলেন ফন গাল।
রুনির গোলের কল্যাণে প্রথমার্ধে এগিয়ে থেকে বিরতিতে গেছে ইউনাইটেড। দ্বিতীয়ার্ধে ইউনাইটেডকে এগিয়ে দিয়েছেন লিঙ্গার্ড (৬৫ মিনিট)। তবে জয় না পেলেও শেষ দিকে (৯০ মিনিট) একটি গোল শোধ করতে পেরেছিল বার্সা। কাতালানদের হয়ে গোলটি করেছেন রাফিনা। তাতে কি, খেলার অতিরিক্ত সময়ে (৯০+ মিনিট) শেষবারের মতো বার্সার জালে বল পাঠিয়েছেন ইউনাইটেডের জানজাই।
যুক্তরাষ্ট্রে প্রাক-মৌসুম সফরে দলের বেশ কয়েকজন সেরা ফুটবলারকে বিশ্রাম দিয়েছেন কোচ লুই এনরিক। তাদের মধ্যে অন্যতম বার্সার ফরোয়ার্ড লিওনেল মেসি ও নেইমার। তাই ইউনাইটেডের বিপে ম্যাচে দেখা যায়নি তাদের।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া