adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৪৬ কোটি টাকার সাপের বিষসহ ৭ জনকে আটক

SNAKEডেস্ক রিপোর্ট : সিলেটের কানাইঘাট উপজেলা থেকে ৪৬ কোটি টাকা মূল্যের ১২ পাউন্ড কোবরা সাপের বিষসহ সাতজনকে আটক করেছে র‌্যাব-৯। এ সময় একটি রিভলবার, ৪ রাউন্ড গুলি এবং একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে। 

শুক্রবার (২৪ জুলাই) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের এএসপি খায়রুল আলম ও এএসপি পংকজ কুমার দে’র নেতৃত্বে অভিযান চালিয়ে উপজেলার রাউত গ্রামের সিফাতুর রহমানের বাড়ি থেকে বিষ ও আগ্নেয়াস্ত্রসহ তাদেরকে আটক করা হয়। র‌্যাব-৯ এর প থেকে এ বিষয়ে রাত ৮টার দিকে সংবাদ সম্মেলন করা হয়।

আটককৃতরা হলেন, কানাইঘাটের রাউত গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে সিফাতুর রহমান (৫৬), বিবাড়িয়া জেলার কসবা থানার শাহাপাড়া গ্রামের মৃত আবদুল মতিনের ছেলে নজরুল আলম নান্নু (৫০), সিলেটের বালাগঞ্জ থানার মোবারকপুর গ্রামের মৃত ওমেশ চন্দ্র আচার্যের ছেলে মতিলাল আচার্য (৬০), সিলেটের বিমানবন্দর থানার খাসদবিরের বাসিন্দা মৃত আরজুমান আলীর ছেলে আবু হাসান (৬২), একই থানার ফাজিল চিশতের বাসিন্দা মৃত সোলাইমান খানের ছেলে আবদুল মালিক (৬০), মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার রামপাশা গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে প্রাইভেটকার চালক শহিদুল ইসলাম অনুজ (৩৪) এবং একই থানার মাদেকপুর গ্রামের মৃত খন্দকার কলিমউল্লাহের ছেলে খন্দকার আবদুল ওয়াহিদ (৬০)।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া