adv
১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘মা’ হতে চান যে তারকারা

ACTRESSবিনোদন ডেস্ক: মাতৃত্বের স্বাদ অনুভব করতে চান না এমন মহিলার সংখ্যা খুব একটা খুজে পাওয়া যাবে বলে মনহয় না। মা এমন মধুর একটা ডাক যে ডাকের লোভ সামলানো খুবই মুশকিল সে সিনে দুনিয়ার মানুশষই হোক আর সাধারণ কোন মানুষই হোক। তাই এবার আপনার প্রিয় অভিনেত্রীরা মাহওয়ার আশা ব্যক্ত করেছেন। তবে এতো তাড়া তাড়ি কোন প্রকার সুখবর দেননি তাদের কেউই। তবে মা হওয়ার ইচ্ছা আছে ষোল আনা। কেরিয়ারের বাধ সেধেছে তাদের সাধ-পূরণে। তাই আপাতত মা হচ্ছেন না এই বলি-সুন্দরীরা। কিন্তু জানিয়ে দিয়েছেন আগামী দু’তিন বছরের মধ্যে মা হবেন তারা। আসুন শোনা যাক বলিউডের আগামী মায়েদের ইচ্ছের কথা।


SANIসানি লিওন: দেখতে দেখতে ছয় ছয়টা বছর কেটে গিয়েছে। স্বামী ড্যানিয়েলকে নিয়ে চুটিয়ে সংসার করছেন সানি। তবে কতদিন আর দু’জনের পরিবার থাকবে। তাই ফ্যামিলিতে নতুন সদস্য আনার কথা ভাবছেন এই দম্পতি। হ্যাঁ! মা হতে চান সানি। কিন্তু এখনই নয়। তবে বছর দু’য়ের মধ্যে সন্তান নেওয়ার কথা ভাবছেন লিওনি।
এক সাাতকারে সানি জানিয়েছেন, তিনি ভীষণ ভাবে মাতৃত্বের স্বাদ অনুভব করতে আগ্রহী। কিন্তু এটা এখনই সম্ভব হচ্ছে না। কারণ বলিউডের নিজের জমিটা এখনও পাকা করতে পারেনি সানি। অন্যদিকে ড্যানিয়েলও বলিউডে পা রাখতে চলেছেন। তাই এই সময় তিনি মা হতে চান না। দু’জনের কেরিয়ারটা ঠিক করে তারপরও বাচ্চা নিতে চান সানি”। তবে খুব যে দেরি করবেন বা তাও সোজা ভাষায় বলেন এই সুন্দরী। প্রকাশ্যে বলেন দু’বছরের মধ্যেই মা হবেন তিনি।

KARINAকারিনা কাপুর খান: মা হতে চান, তবে এখনই নয়। অন্তত আগামী দু-তিন বছরে তো নয়ই। ‘বাজরাঙ্গি ভাইজান’-এর সাফল্যে উচ্ছ্বসিত কারিনা বলেছেন, মা হতে চাই অবশ্যই। তবে এখনই তেমন কোনও পরিকল্পনা নেই। এ ব্যাপারে আমার বক্তব্য একেবারে পরিষ্কার। আগামী দু-তিন বছরে মা হচ্ছি না। কোনও ভাবনাচিন্তাই নেই।  ২০১২-র অক্টোবরে বিবাহ সূত্রে আবদ্ধ হন সাইফ-কারিনা। পাঁচ বছরের প্রেম পরিণতি পায়। কিন্তু বিয়ের পরও বছর ৩৪-এর এই বলিউড অভিনেত্রী বাণিজ্যিক, বিনোদনমূলক সহ সব ধরনের ছবিতেই সাফল্যের সঙ্গে অভিনয় করে চলেছেন।

MIRZAসানিয়া মির্জা :  বছর পাঁচেক আগেই সাতপাকে বাধা  পড়েছিলেন সানিয়া-সোয়েব। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল যে, মা হতে চলেছেন টেনিসের গ্ল্যাম কুইন। তবে সম্প্রতি এই খবরে সিলমোহর দিলেন স্বয়ং সানিয়ার স্বামী সোয়েব। এই পাক ক্রিকেটারের কাছে জানতে চাওয়া হয়ে যে, কবে ‘জুনিয়র মালিক’ আসছেন? তার উত্তরে সোয়েব জানান ‘ শীঘ্রই সুখবর পাবেন আপনারা’। তিনি এও জানিয়েছেন তাদের পুত্র সন্তান হলে সে ক্রিকেটার হবে আর কন্যা সন্তান জন্মালে সে মায়ের মতোই টেনিস খেলবে। ক্রিকেটার না-হলে সোয়েবকে সানিয়ার ম্যানেজার হিসেবেই দেখা যেত বলে জানিয়েছেন সোয়েব। এখন দেখার কবে সানিয়া মা হন।

ALIসোহা আলি খান: বিয়ের আগে জানিয়েছিলেন বাচ্চা তার খুব ভালো লাগে। কিন্তু একা বাচ্চা মানুষ করা সহজ ব্যাপার নয়, তাই বিয়েটা খুব জরুরী। সম্প্রতি কুণাল খেমুকে বিয়ে করেছেন নবাব নন্দিনী। তা এখন সোহার চাইলেই মা হওয়ার ইচ্ছা সহজেই পূরণ করতে পারে। কিন্তু এখানেও সেই কেরিয়ার। তাই আগামী দু বছরের মধ্যে মা হচ্ছেন না সোহাও।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া