adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপির প্রশংসায় সুরঞ্জিত সেনগুপ্ত

suronjitনিজস্ব প্রতিবেদক : নানা সময় তীর্যক মন্তব্যে দলটিকে তুলোধুনো করলেও এবার বিএনপির ব্যাপারে অনেকটাই ইতিবাচক কথা বললেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত। বিএনপি পেট্রল ও ককটেল বোমার রাজনীতি থেকে গণতান্ত্রিক শান্তিপূর্ণ রাজনীতিতে ফিরে এসেছে বলে মনে করেন তিনি। বিএনপি-আওয়ামী লীগের মধ্যে ইতিবাচক রাজনীতির ধারা সূচনা করার কথাও বললেন আওয়ামী লীগের এই প্রবীণ নেতা।

আজ ২৪ জুলাই শুক্রবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে চলমান রাজনীতি নিয়ে এক আলোচনা সভায় সুরঞ্জিত এসব কথা বলেন। নৌকা সমর্থক গোষ্ঠী নামে একটি সংগঠন এই আলোচনা সভার আয়োজন করে।

বঙ্গবন্ধুর মৃত্যুবার্ষিকী সার্বজনীনভাবে পালনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সহযোগিতা কামনা করে সুরঞ্জিত বলেন, তিনি অন্তত ১৫ আগস্ট তার ওই মিথ্যা জন্মদিনটি পালন না করে যদি বঙ্গবন্ধুর এই মৃত্যু দিবসটি সার্বজনীনভাবে পালনে সাহায্য করেন, তাহলে আমরা গণতন্ত্রের অভিযাত্রায় একধাপ এগিয়ে যাবো। খালেদা জিয়ার উদ্দেশে তিনি বলেন, এবার আসুন, আমরা একটি নতুন অধ্যায়ের সূচনা করি।

সংগঠনের সভাপতি এমদাদুল হক সেলিমের সভাপতিত্বে অন্যদের মধ্যে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, নৌকা সমর্থক গোষ্ঠীর মহাসচিব হুমায়ূন কবির মিজি উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া