adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোদির ওপর চটেছেন নেহা

neha-modiআন্তর্জাতিক ডেস্ক : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ওপর বেশ চটেছেন অভিনেত্রী নেহা ধুপিয়া। বিজেপি সরকারের সমালোচনা করে টুইটারে রীতিমত বোমা ফাটালেন এক সময়ের জনপ্রিয় এই নায়িকা। তবে মোদি-বিরোধী এমন মন্তব্য করে ইন্ডাস্ট্রিতে কোণঠাসা নেহা নিজেই।

নেহা তার টুইটবার্তায় বলেছেন, সেলফি আর যোগা দিয়ে মাতিয়ে রাখাটা ভাল সরকারের কাজ নয়। বরং নাগরিকদের নিরাপদে রাখাটাই তাদের দায়িত্ব।

টানা বৃষ্টিতে বিপর্যস্ত মুম্বইয়ের জনজীবন। রাস্তায় জল জমে থাকায় শ্লথ গতিতে এগোচ্ছে গাড়ি। কোথাও কোথাও গাড়ি যাওয়ার অবস্থাও নেই। এমন একটা সময়ে নাগরিকদের পাশে থাকার কথা সরকারের। অথচ সে ব্যাপারে যেন তাদের কোনও উদ্যোগই নেই। অথচ কিছু দিন আগেই ‘যোগ দিবস’-এ দিল্লির রাজপথে নরেন্দ্র মোদীর সঙ্গে সামিল হয়েছিলেন বলিউডি তারকারা। বিভিন্ন অনুষ্ঠানেও সেলফি তুলে সোশাল মিডিয়ায় তা পোস্ট করাও টেক-স্যাভি প্রধানমন্ত্রীর রোজনামচা। আর এতেই বেজায় চটেছেন নেহা। তার দাবি, সাধারণ মানুষের অসুবিধার দিকে নজর দিচ্ছে না সরকার। বরং সেলফি তোলা বা যোগ দিবস পালনের মতো আপাততুচ্ছ বিষয়ে তাদের আগ্রহ।

টুইটারে তিনি লিখেছেন, ‘বৃষ্টিতে থমকে আছে শহর। ভাল সরকার মানে সেলফি তোলা আর সকলকে যোগা করতে উত্সাহিত করা নয়, বরং সাধারণ মানুষকে নিরাপদ রাখাই তাদের কাজ।’ সামনাসামনি নেহা সমর্থন না পেলেও পরোক্ষে অনেকেই নায়িকার সঙ্গে সহমত পোষণ করেছেন। সূত্র আনন্দবাজার

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া