adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বাজরঙ্গী ভাইজান’র পেছনে ‘ধুম থ্রি’

Bajrangi-Bhaijaবিনোদন ডেস্ক : আমির খান ‘বাজরঙ্গী ভাইজান’ দেখে শনিবার অশ্রুসিক্ত হয়ে জানান, এটি সালমানের সেরা সিনেমা। তার এক দিনের মাথায় আমিরের ‘ধুম থ্রি’কে পেছনে ফেলে দিল সিনেমাটি। ঈদে মুক্তি পাওয়া ‘বাজরঙ্গী ভাইজান’ তিন দিনে ১০২ কোটির চেয়ে বেশি আয় করেছে। অন্যদিক উইকএন্ডে ৯৭ কোটি রুপি আয় করে ‘ধুম থ্রি’। খবর এনডিটিভি।
বলিউডে ঈদ মানে সালমান খান। গত কয়েক বছর ধরে এ সুপারস্টার একের পর এক হিট ছবি উপহার দিয়ে যাচ্ছেন ঈদে। এবারও তার ব্যতিক্রম হল না।
‘বাজরঙ্গী ভাইজান’র এক সপ্তাহ আগে মুক্তি পায় এসএস রাজমৌলির বহুভাষী সিনেমা ‘বাহুবলি’। দক্ষিণী সিনেমাটি ইতোমধ্যে ৩০০ কোটির ঘর পার করেছে। বক্স অফিসে ‘বাহুবলি’র এত শোরগোল দমাতে পারেনি ভাইজানকে। বরং, আমিরের ‘ধুম থ্রি’ ও শাহরুখের ‘হ্যাপি নিউ ইয়ার’র চেয়ে কম সময়ে প্রবেশ করল ১০০ কোটি ক্লাবে। এ নিয়ে সালমানের ৮টি সিনেমা ১০০ কোটি রুপি আয় করল।
এখন পর্যন্ত সালমানের সবচেয়ে বেশি আয়ের চলচ্চিত্র ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘কিক’। এটি আয় করে ২৩১.৮৫ কোটি রুপি। অন্যদিকে আমিরের ‘ধুম থ্রি’ আয় করে ৫৩০ কোটি রুপি, ‘পিকে’ আয় করে ৭৪০ কোটি রুপি।
এদিকে ‘বাজরঙ্গী ভাইজান’ চলতি বছরের এখন পর্যন্ত বলিউডের সবচেয়ে বেশি আয় করা সিনেমা। এর পর আছে ‘তনু ওয়েডস মনু রিটার্নস’ ও ‘এবিসিডি ২’।
হারিয়ে যাওয়া এক পাকিস্তানী বোবা কিশোরীর কাহিনীতে নির্মিত হয়েছে ‘বাজরঙ্গী ভাইজান’। সে মেয়েটি পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার দায়িত্ব নেন সালমান। এতে তিনি হিন্দু দেবতা হনুমানের ভক্তের ভূমিকায় অভিনয় করেছেন।
কবির খান পরিচালিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন, কারিনা কাপুর খান, হর্ষালী মালহোত্রা ও নওয়াজউদ্দিন সিদ্দিকী।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া