adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টিউলিপ যুক্তরাজ্যে মাশরাফিদের সংবর্ধনা দিতে চান

Tulipডেস্ক রিপোর্ট : ধারাবাহিক সাফল্যের জন্য বাংলাদেশের ক্রিকেটারদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশি বংশদ্ভূত যুক্তরাজ্যের এমপি টিউলিপ সিদ্দিক। সেই সঙ্গে তাদের যুক্তরাজ্যে সংবর্ধনা দেয়ারও ঘোষণা দিয়েছেন তিনি।
রোববার পূর্ব লন্ডনের একটি মিলনায়তনে ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে এ ঘোষণা দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাগ্নি বঙ্গবন্ধুর দৌহিত্র টিউলিপ সিদ্দিক। বক্তব্যের শুরুতেই সবাইকে ঈদ মোবারক জানিয়ে টিউলিপ ধারাবাহিক সাফল্যের জন্য টাইগারদের অভিনন্দন জানান। সেই সঙ্গে তিনি জানান, ক্রিকেটাররা যুক্তরাজ্যে এলে তাদের সংবর্ধনার জন্য অনেক বড় অনুষ্ঠানের আয়োজন করা হবে।
ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে লেবার পার্টির সিনিয়র নেতাসহ পাঁচ ব্রিটিশ সংসদ সদস্যও উপস্থিত ছিলেন। তাদের মধ্যে ছিলেন এমপি অ্যান্ডি বার্নহাম, সাদিক খান এমপি, কিথ ভাজ এমপি, মাইক গেইট এমপি, স্টিফেন টিমস এমপি, রুশনারা আলী এমপি, রূপা হক প্রমুখ। টিউলিপের মা শেখ রেহানাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে বাংলাদেশি বংশদ্ভূত আরো দুই এমপি রুশনারা আলী এবং রূপা হকও বাংলাদেশি ক্রিকেটারদের অভিনন্দন জানান। তারা বলেন, আমরা চাই যে, বাংলাদেশ ক্রিকেট টিম যুক্তরাষ্ট্রে আসুক। আমরা তাদের আমন্ত্রণ জানাচ্ছি। তাদের আমরা রিসেপশন দিতে চাই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া