adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কেন্দ্রিয় ছাত্রদল সভাপতি রাজীবসহ ৬ নেতা কারাগারে

RAJIBডেস্ক রিপোর্ট : বাংলাদেশ ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজীব আহসানসহ ছয় জনকে আটকের পর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় আসামি করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সোমবার বিকেলে পটুয়াখালী সিনিয়র জুডিশিলায় ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তারিক শামস এর আদালতে হাজির করলে আদালত সিডব্লিউ মূলে আসামিদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।
এদিকে গ্রেপ্তারের পর সময় ক্ষেপন করে আসামিদের আদালতে হাজির করায় সোমবার তাদের জামিন আবেদন করা যায়নি বলে অভিযোগ করেছেন রাজীব আহসানের আইনজীবী ও জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওয়াহিদ সরওয়ার কালাম। মঙ্গলবার আসামিদের জামিন আবেদন করা হবে বলে জানান তিনি।
এর আগে রবিবার রাত ১১টার দিকে লেবুখালী ফেরিঘাট থেকে তাকে আটক করা হয়। এ সময় আরো ৫ ছাত্রদল নেতাকর্মীকেও আটক করা হয়।
পটুয়াখালীর দুমকি থানা পুলিশের দাবি, আটক ছাত্রদল সভাপতির লাগেজ চেক করে ৪৫ পিস ইয়াবা ও এক বোতল মদ পাওয়া গেছে।
অপর নেতাকর্মীরা হলেন- মেহেন্দিগজ্ঞ ছাত্রদলের মো. সালাউদ্দিন, মো. রফিকুল ইসলাম, সৈয়দ জসিম উদ্দিন ও সাইফুল ইসলাম। এ সময় তাদের ব্যবহৃত একটি সাদা রঙের প্রিমো ব্র্যান্ডের গাড়ি আটক করা হয় যার রেজিস্ট্রেশন নম্বর (ঢাকা মেট্রো-গ ২২-৫৬৮৮)।
এদিকে, ছাত্রদলের সভাপতিকে আটকের পর সোমবার রাত ২টায় পটুয়াখালী পুলিশ অফিসে তাৎক্ষণিক প্রেস ব্রিফিং করেন পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ।
আটক ছাত্রদল কেন্দ্রীয় সভাপতির বিরুদ্ধে পল্টন, শাহাবাগ ও মতিঝিল থানায় মোট ২১টি মামলা রয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়। এছাড়া দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ছাত্রদল সভাপতিসহ আরও ৫ নেতাকর্মীকে আসামি করে একটি মামলা দায়ের করেছে। যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া