adv
২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দুর্বৃত্তদের গুলিতে জেএমবি সদস্য নিহত

JMBডেস্ক রিপোর্ট : গাইবান্ধার সাঘাটায় দুর্বৃত্তদের গুলিতে ফজলে রাব্বি নামে এক জেএমবি সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় এনায়েত উল্লাহ নামের সংগঠনটির অপর এক সদস্যকে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রোববার রাতে উপজেলার মামুদপুর নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত ফজলে রাব্বি ওই এলাকার সাদিক আলীর ছেলে।
সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ফজলে রাব্বি জেএমবিতে যোগ দিয়ে দেশের বিভিন্ন স্থানে রাজনৈতিক অপকর্ম ঘটিয়ে আসছিলেন। পুলিশের খাতায় মোস্ট ওয়ানটেড হিসেবে তিনি তালিকাভুক্ত ছিলেন। হঠাত করে সাঘাটায় এসে দলকে সংগঠিত করে আবার গা ঢাকা দিতেন তিনি।

তিনি আরও জানান, রোববার সন্ধ্যায় ফজলে রাব্বি নিজ বাড়ি বসন্তপাড়ায় আসেন। সেখান থেকে জুমারবাড়ি বাজারে বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে বাড়িতে ফেরার পথে মামুদপুর নামক স্থানে তাকে গুলি করে করে দুর্বৃত্তরা। এ সময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিতসাধীন অবস্থায় রাতেই মারা যান তিনি। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ এনায়েত উল্লাহ নামে এক জনকে আটক করেছে।
জেএমবির অভ্যন্তরীণ কলহের জের ধরে ফজলে রাব্বিকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া