adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

স্বামীকে সেলুনে পাঠিয়ে পালিয়ে গেলো নববধূ!

WIFEআন্তর্জাতিক ডেস্ক : টাকার বিনিময়ে কনে খুঁজে বিয়ে করে প্রতারণার শিকার হলেন রাজস্থানের এক বাসিন্দা। তাকে সেলুনে পাঠিয়ে সেই সুযোগে পালিয়েছেন তার সদ্য বিবাহিতা স্ত্রী। দীনেশ যোশী নামে রাজস্থানের রিষবদেবের ওই বাসিন্দা স্থানীয় সুরাজপোল থানায় এ ব্যাপারে অভিযোগ দায়ের করেছেন।

দীনেশের অভিযোগ, তার সদ্য বিবাহিতা স্ত্রী পুষ্পা দুই মহিলার সঙ্গে পালিয়ে গেছেন। দীনেশ সম্প্রতি মহারাষ্ট্রের তরুণী পুষ্পাকে বিয়ে করেন। এ জন্য কনের বাবা-মাকে দেড় লাখ টাকা নগদ দেন। আর বিয়ের ঘটককে দেন আরো ৫০ হাজার টাকা। পুষ্পাকে মহারাষ্ট্র থেকে রিষবদেবের বাড়িতে এনে বিয়ে করেন তিনি। স্ত্রীর কথায় হানিমুনের জন্য আসেন উদয়পুরে।
উদয়পুরে আসার পর শুক্রবার দীনেশকে সেলুনে যেতে বলেন পুষ্পা। ওই সময় পুষ্পা দাঁড়িয়েছিলেন সেলুনের বাইরে। দীনেশ যখন সেলুনের ভেতরে তখন একটি অটোরিকশায় দুই মহিলা সেলুনের বাইরে এসে দাঁড়ান। সঙ্গে সঙ্গে ওই অটোতে চেপে পালিয়ে যান পুষ্পা। সেলুন থেকে বেরিয়ে পুষ্পাকে না পেয়ে স্তম্ভিত হয়ে যান দীনেশ।
এরপর অনেক খুঁজেও পুষ্পাকে আর পাওয়া যায়নি। প্রতারিত হয়েছেন বুঝতে পেরে পুষ্পা ও সেই ঘটকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন দীনেশ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া