adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিরাজগঞ্জ সড়ক দুর্ঘটনায় তদন্ত কমিটি

SIRAJGANJনিজস্ব প্রতিবেদক : সিরাজগঞ্জে যাত্রীবাহী বাসের সংঘর্ষের ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
দুর্ঘটনার পর এর কারণ খতিয়ে দেখতে চার সদস্যের এ তদন্ত কমিটি গঠন করা হয়।
কমিটির সদস্য হলেন-সহকারী জেলা প্রশাসক কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার জিয়া উদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ব্রেনজন চাম্বু গং, সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক নিজাম উদ্দিন।
এ সময় জেলা প্রশাসক বিল্লাল হোসেন সাংবাদিকদের বলেন, ‘নিহতদের প্রত্যেক পরিবারকে ১০ হাজার করে টাকা প্রদান করা হবে। আহতরা যাতে প্রয়োজনীয় চিকিৎসা পায় সে বিষয়টি মনিটরিং করা হচ্ছে।’
উল্লেখ্য, রোববার ভোর পাঁচটার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জের মুলিবাড়ী রেলক্রসিং এলাকায় যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ অন্তত ১৬ জন নিহত  ও আহত হয়েছে কমপক্ষে ৫০ যাত্রী। চট্টগ্রাম থেকে সৈয়দপুরগামী সাবিবর পরিবহন ও উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী আজাদ পরিবহনের বাস দুটি ভোর ৫টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার মূলিবাড়ি রেলক্রসিং এলাকায় পৌছলে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে উভয় বাসের চালকসহ ঘটনাস্থলেই ১২ যাত্রী নিহত ও ৫০ যাত্রী আহত হয়।
খবর পেয়ে সেতু বিভাগ, ফায়ার সার্ভিস ও পুলিশ যৌথভাবে আহত ও নিহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে।
সিরাজগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ফরিদুল ইসলাম জানান, সকাল ৭টা পর্যন্ত সদর হাসপাতালে ১৪টি লাশ পৌঁছেছে এবং ৫০ জনকে ভর্তি করা হয়। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ২০ জনকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বগুড়া নেয়ার পথে সকাল সাড়ে ১০টার দিকে রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার কুতুবপুর গ্রামের ওয়াহেদ আলীর স্ত্রী তাহেরা বেগম (৫০) মারা যান। এরপর দুপুর দুইটার দিকে জেলা সদর হাসপাতালে আরও একজন মারা যান। এ নিয়ে মোট ১৬ জন নিহত হওয়ার খবর নিশ্চিত হওয়া গেছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া