adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘মন্ত্রিসভায় আর পরিবর্তন আসছে না’

MUHITডেস্ক রিপোর্ট : নতুন তিনজনকে যুক্ত করা এবং পুরনো দুজনকে মন্ত্রী করার পাশাপাশি সৈয়দ আশরাফুল ইসলামের দপ্তর পরিবর্তনের পর মন্ত্রিসভায় আরও রদবদলের গুঞ্জন থাকলেও সেই ধরনের কিছু ঘটবে না বলে মনে করেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।
কিছু কিছু পরিবর্তন হয়েছে, আমার মনে হয় না আর বড় কিছু হবে, বলেছেন মন্ত্রিসভার জ্যেষ্ঠ এই সদস্য।
ঈদ করতে সিলেটে রয়েছেন মুহিত। ঈদের পরদিন রোববার দুপুরে যুগলটিলা মন্দিরে ইসকন আয়োজিত রথযাত্রা উতসব উপলক্ষে আলোচনা সভার পর সাংবাদিকদের প্রশ্নে একথা বলেন তিনি।
দেড় বছরের মধ্যে গত সপ্তাহে মন্ত্রিসভায় প্রথম রদবদল আনেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মধ্যে সবচেয়ে আলোচিত ছিল দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামকে স্থানীয় সরকার থেকে সরিয়ে জনপ্রশাসনের মন্ত্রী করা।  
এছাড়া স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এবং বিজ্ঞান ও প্রযুক্তি প্রতিমন্ত্রী ইয়াফেস ওসমানকে পূর্ণ মন্ত্রী করা হয়। নতুন করে মন্ত্রী করা হয়েছে নুরুল ইসলাম বিএসসিকে, প্রতিমন্ত্রী করা হয়েছে তারানা হালিম ও নূরুজ্জামান আহমেদকে।  
মন্ত্রিসভায় রদবদলের বিষয়ে অর্থমন্ত্রী মুহিত বলেন, “এটা একটি গতিশীল প্রক্রিয়া, এটার মধ্যে তেমন কিছু দেখার নেই। সরকারের প্রথম মেয়াদের পাঁচ বছর পর নতুন মন্ত্রিসভা হল, তখন প্রধানমন্ত্রী কোনো বিশেষ পরিবর্তন করেননি। তাই একটু সময় নিয়ে করেছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া