adv
২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘সরকারের সুব্যবস্থাপনায় দেশের মানুষ শান্তিতে ঈদ উদযাপন করতে পারছে’

HASINAনিজ¯^ প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘আমাদের সরকারের সুব্যবস্থাপনার কারণে দেশের মানুষ শান্তিতে ও নির্বিঘ্নে পবিত্র ঈদ উদযাপন করতে পারছেন।’
গণভবনে শনিবার সকালে সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে তিনি এ কথা বলেন।
প্রধানমন্ত্রী বলেন, ‘সরকারের কাজে গতি আনতেই সম্প্রতি মন্ত্রিসভায় রদবদল আনা হয়েছে।’
সকাল ১০টায় প্রধানমন্ত্রী প্রথমে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদের সদস্য, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ, আমন্ত্রিত অতিথি এবং বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেন। মন্ত্রীপরিষদের সদস্যরাও এ সময় উপস্থিত ছিলেন।
শুভেচ্ছা বিনিময়কালে প্রধানমন্ত্রীর সঙ্গে তার ছেলে সজীব ওয়াজেদ জয়, জয়ের স্ত্রী ক্রিস্টিনা ওভারমায়ার, মেয়ে সায়মা হোসেন পুতুল, মেয়েজামাই খন্দকার মাসরুর হোসেন, নাতি ও নাতনিসহ পরিবারের অন্য সদস্যরাও উপস্থিত ছিলেন।
শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে আওয়ামী লীগের শীর্ষ নেতারা প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম, সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, সাহারা খাতুন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, আন্তর্জাতিক সম্পাদক ফার“ক খান প্রমুখ উপস্থিত ছিলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া