adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিসেম্বরে আশরাফুলের বিয়ে!

ASHRAFULক্রীড়া প্রতিবেদক : দাম্পত্য জীবন শুরু করতে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। চলতি বছর ডিসেম্বরে বিয়ে করছেন তিনি। পাত্রীর নাম অনিকা তাসলিমা অর্চি।
ইতোমধ্যে অর্চির সঙ্গে আংটি বদল করেছেন আশরাফুল। বুধবার দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়েছে আংটি বদল অনুষ্ঠানটি। বিয়ের আনুষ্ঠানিকতা হবে ডিসেম্বরের মাঝামাঝি সময়ে।
বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন আশরাফুল। বৃহস্পতিবার রাতে বাংলাদেশের একটি অনলাইন গণমাধ্যমের সাথে মুঠোফোনে নিজের বিয়ে সংক্রান্ত বিষয়ে কথা বলেছেন টেস্ট ক্রিকেটের সর্বকনিষ্ঠ সেঞ্চুরিয়নের রেকর্ডধারী আশরাফুল।
আশরাফুল বলেছেন, 'বিয়ের সব প্রস্তুতিই গুছিয়ে রাখা হয়েছে। পাত্রীও ঠিকঠাক। চলতি বছর ডিসেম্বরে বিয়ে করছি আমি। সম্ভাব্য তারিখ ১১ ডিসেম্বর। আর বৌ-ভাত অনুষ্ঠানটি হবে পর দিন। বিবাহ অনুষ্ঠানটির জন্য কমিউনিটি সেন্টারের বুকিং এখনও নিশ্চিত হয়নি বলে বিয়ের তারিখে খানিকটা পরিবর্তন হতে পারে বলেও জানিয়েছেন তিনি।

পাত্রী অর্চি সম্পর্কে আশরাফুল জানিয়েছেন, 'পারিবারিকভাবেই এই বিয়ের আয়োজন করা হয়েছে। আমার হবু স্ত্রী বর্তমানে পড়ালেখা করছে'।
অনিকা তাসলিমা অর্চির বাবা পেশায় একজন ব্যবসায়ী। তাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের ভৈরবে। তবে ঢাকার এলিফ্যান্ট রোডে বসবাস করেন তারা। দুই ভাইবোনের মধ্যে অর্চি বড়।
আগামী ৬ অক্টোবর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরবেন আশরাফুল। দাম্পত্য জীবনে প্রবেশের আগে ভক্তদের দোয়া চেয়েছেন তিনি।
আন্তর্জাতিক ক্রিকেটে মোহাম্মদ আশরাফুলের অভিষেক হয়েছিল ২০০১ সালে। বাংলাদেশের হয়ে মোট ৬১ টেস্ট ও ১৭৭টি ওয়ানডে ম্যাচ খেলেছেন তিনি। টেস্টে তার সংগ্রহ ২৭৩৭ রান। এর মধ্যে রয়েছে ৬টি সেঞ্চুরি ও ৮টি হাফ সেঞ্চুরি।
অন্যদিকে, ওয়ানডে ম্যাচে তার মোট রান ৩৪৬৮। এর মধ্যে রয়েছে ৩টি সেঞ্চুরি ও ২০টি হাফ সেঞ্চুরি। বিশ্ব ক্রিকেটের সবচেয়ে শক্তিশালী দল হিসেবে বিবেচিত অস্ট্রেলিয়ার বিপক্ষে এখন অব্দি বাংলাদেশ যে একটি ম্যাচ জিতেছে তাতে মূল অবদান আশরাফুলের। 
২০০৫ সালে কার্ডিফে ন্যাটওয়েস্ট সিরিজের ওই ম্যাচে দুর্দান্ত এক সেঞ্চুরি করেছিলেন আশরাফুল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া