adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জেল থেকে মুক্ত হয়ে খালেদার সঙ্গে দেখা করলেন গয়েশ্বর

GOIASSER নিজস্ব প্রতিবেদক : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বরচন্দ্র রায়। জামিনে মুক্তি পাওয়ার পর কয়েক ঘণ্টা পর বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে গুলশানের বাসায় গিয়ে খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন তিনি। এর আগে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে কাশিমপুর কারাগার থেকে মুক্তি পান গয়েশ্বর চন্দ্র রায়।
সূত্রমতে, কাশিমপুর কারাগার থেকে জামিনে মুক্তি পাওয়ার পর ঢাকায় ফিরেই খালেদা জিয়ার সঙ্গে দেখা করার জন্য গুলশান ২ নং সেক্টরের ৭৯ নম্বর সড়কের ১ নম্বর বাসা ‘ফিরোজা’য় যান গয়েশ্বর। সেখানে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে একান্তে বৈঠক করেন দলের স্থায়ী কমিটির এই সদস্য।
ঘণ্টাব্যাপী ওই বৈঠকে কুশলাদি বিনিময়ের পাশাপাশি বর্তমান রাজনৈতিক পরিস্থিতি, দলের সাংগঠনিক অবস্থা, ভবিষ্যত পরিকল্পনা ও করণীয় নিয়ে আলোচনা হয়।
জানা গেছে, সম্প্রতি দল ভাঙা এবং কারাগারে আটক বিএনপি নেতাদের সঙ্গে সরকারি লোকজনের গোপন আঁতাতের গুঞ্জন খালেদা জিয়াকে তটস্ত করেছে তুলেছে। সে কারণেই কারামুক্ত হওয়ার সঙ্গে খালেদা জিয়ার প্রতি আস্থা জ্ঞাপনের জন্য নেতারা তার বাসায় গিয়ে দেখা করে আসছেন। কাউকে কাউকে আবার নিজেই ডেকে পাঠাচ্ছেন খালেদা জিয়া।
বুধবার রাতে দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বাসায় গিয়ে দেখা করেন খালেদা জিয়ার সঙ্গে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া