adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রাজন হত্যা – ঘাতক মুহিত যে তথ্য দিলো রিমান্ডে

MUHITনিজস্ব প্রতিবেদক : শিশু রাজনকে নির্মমভাবে পিটিয়েছে কামরুল ও শামীম। ভোর থেকেই তারা রাজনের দেহে একের পর এক আঘাত করতে থাকে। আর এ খবরটি আমার কানে পৌঁছামাত্র লাশ গুমের চেষ্টা চালাই।’ রিমান্ডে দ্বিতীয় দিনে এসব তথ্য দিয়েছে সিলেটের শিশু রাজন খুনের মামলার প্রধান আসামি শেখপাড়া গ্রামের মুহিত আলম।
বুধবার এ মামলার তদন্তে থাকা মনিটরিং টিমের সদস্য ওসি আক্তার হোসেন জানিয়েছেন, ‘মুখ খুলছে মুহিত। প্রথম দিনই কামরুলের কথা স্বীকার করেছিল। বুধবার বললো শামীমের কথা। ধীরে ধীরে সব কথা বলবে সে।’

তিনি বলেন, ‘আর ঘটনার প্রত্যক্ষদর্শী আজমতসহ দুজন মঙ্গলবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এতেও উঠে উঠেছে রাজন হত্যার মিশনে অংশ নেয় ৫ জন।’ মুহিত হচ্ছে কামরুল ও শামীমের ভাই। আর মামলার অপর আসামি আলীও হচ্ছে মুহিতের আপন ভাই। চার ভাই-ই রাজনকে খুন, লাশ গুম করার প্রক্রিয়া চালিয়েছিল। মুহিত যখন ঘটনাস্থলে আসে তখন দেখে শিশু রাজন পানি পানি করতে করতে কাতর হয়ে গেছে। নড়াচড়া নেই শরীরে। একটু পর মারা গেলে সেই রাজনের লাশ গুম করার চেষ্টা চালাই। মামলা, জেল থেকে রক্ষা পেতে এমনটি করে বলে পুলিশকে জানিয়েছে মুহিত। অন্যদিকে রিমান্ডে থাকা আবলু এ পর্যন্ত মুখ খুলেনি। জালালাবাদ থানা পুলিশ জানিয়েছে, তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে, সে কিছুই দাবি করেনি। এদিকে, মঙ্গলবার রাতে টুকের বাজার থেকে গ্রেপ্তার করা পাহারাদার ময়না মিয়াকে ৭ দিনের রিমান্ডে নিয়ে গেছে পুলিশ। সিলেট মেট্রোপলিটন পুলিশের এডিসি রহমতুল্লাহ জানিয়েছেন, ময়নাকে আটকের পর সিলেটের কোতোয়ালি থানা হাজতে রেখে তাকে রাতভর জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে ময়না পুরো ঘটনা এড়িয়ে যায়। এ কারণে পুলিশ দুপুরে তাকে সিলেট মুখ্য মহানগর হাকিম সাহেদুল করিমের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ। আদালত শুনানি শেষে তার ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন। আদালত এ সময় আলোচিত এ মামলাটির সটিক তদন্তের জন্য ডিবিতে হস্তান্তরের নির্দেশ দিয়েছেন।
এডিসি রহমতুল্লাহ জানিয়েছেন, আদালতের নির্দেশ মতো মামলাটি ডিবি পুলিশে স্থানান্তরের প্রক্রিয়া চলছে। পোস্টারিংয়ে ছেয়ে গেছে সিলেট নগর। রাজনের খুনিদের ফাঁসি চেয়ে যে পোস্টার নগরীতে সাঁটানো হয়েছে সেটি নজর কেড়েছে সিলেটবাসীর। আর পোস্টারে ঘাতকের তালিকায় আছে দুলালের ছবি। মামলার এজাহারে না থাকলেও টুকের বাজারের জনতা দুলালকে আটক করে পুলিশে দিয়েছে। ঘটনার পর থেকে স্থানীয় শেখপাড়া গ্রামে দুলাল আত্মগোপনে ছিল বলে জানিয়েছেন ওসি আক্তার হোসেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া