adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৮ নভেম্বর প্রথম এল ক্লাসিকো

Suarez_Ramos1স্পোর্টস ডেস্ক : স্প্যানিশ লা লিগার দুই সেরা ক্লাব বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের মধ্যকার লড়াইয়ের পোশাকি নাম এল ক্লাসিকো। এই লড়াই মানে চরম উত্তেজনা আর পরতে পরতে শিহরণ। বিশ্ব সেরা তারকাদের অনেকেরই আবাসস্থল স্পেনের এই দুটি ক্লাব। তাই এল ক্লাসিকোর এই মহারণ দেখতে বুদ হয়ে থাকেন ফুটবলপ্রেমীরা। আগামী মৌসুমে মর্যাদার প্রথম এল ক্লাসিকোটি মাঠে গড়াবে ৮ নভেম্বর।
একদিকে মেসি-নেইমার-সুয়ারেজ, আর প্রতিপক্ষ শিবিরে রয়েছেন রোনালদো-বেল-বেনেজেমা-রদ্রিগেজরা। এল ক্লাসিকোর ম্যাচে যেন বসে বিশ্বসেরা এমন তারকাদেরই মিলনমেলা। তাই এমন লড়াই দেখতে অধীর আগ্রহ নিয়ে অপেক্ষায় থাকেন  ফুটবলমোদীরা।
আগামী মৌসুমে লা লিগা মাঠে গড়াবে ২৩ আগষ্ট। তবে রিয়াল-বার্সা মহারণ দেখতে ভক্তদের অপেক্ষা করতে হবে ৮ নভেম্বর পর্যন্ত। সান্তিয়াগো বার্নাব্যুর ওই ম্যাচে খেলতে পারবেন না অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে সদ্য বার্সায় যোগ দেয়া আরদা তুরান। বার্সার উপর ফিফার খেলোয়াড় কেনাবেচার নিষেধাজ্ঞা থাকায় এর আগে ১৩ সেপ্টেম্বর সাবেক ক্লাব অ্যাটলেটিকোর বিপক্ষেও দর্শক হিসেবে থাকবেন তিনি।
মৌসুমের দ্বিতীয় এল ক্লাসিকোতে রিয়াল-বার্সা মুখোমুখি হবে ২০১৬ সালের ৫ এপ্রিল। অবশ্য ন্যু ক্যাম্পে অনুষ্ঠিত ওই ম্যাচে খেলতে বাঁধা থাকবে না আরদা তুরানের।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া