adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর নির্দেশ- সৌম্যর বাবাকে বদলি, বাড়িতে বিদ্যুত সংযোগ

SOUMMYAস্পোর্টস ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশের ক্রিকেটার সৌম্য সরকারের বাবা বদলি হয়ে এসেছেন সাতক্ষীরায়। একইসঙ্গে তার গ্রামের বাড়ি আশাশুনি উপজেলার মহিষাডাঙ্গার গ্রামের বাড়িতে মঙ্গলবার দুপুরে বিদ্যুত লাইনের উদ্বোধন করেন সাবেক স্বাস্থ্য পরিবারকল্যাণ মন্ত্রী ডা: আফম রুহুল হক এমপি।

সৌম্যর সরকারের বাবা বলেন, আমার গ্রামের বাড়িতে বিদ্যুত লাইন দেওয়ায় আমি আনন্দিত। সেই অনেক দিন পর আবারও সাতক্ষীরা মাটিতে শিক্ষা অফিসার হিসেবে ফিরে আসতে পেরে খুব ভালো লাগছে। তিনি সকলের কাছে দোয়া চাইলেন তার জন্য এবং ছেলে সৌম্য সরকারের জন্য।
সাতক্ষীরা জেলা শিক্ষা অফিসার আমিনুল ইসলাম টুকুকে নড়াইলে পাঠানো হয়েছে। নড়াইলের জেলা অফিসার কিশোরী মোহনকে কয়েকবছর আগে সাতক্ষীরা থেকে নড়াইলে বদলি করা হয়। তখন থেকেই তিনি বদলি হওয়ার চেষ্টা করছিলেন। মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর সোমবার সন্ধ্যায় এ আদেশ জারি করেছেন। শিক্ষা মন্ত্রণালয়ের একজন উর্ধতন কর্মকর্তা জানান, কিশোরী মোহন সাতক্ষীরার অধিবাসী এবং তিনি সাতক্ষীরাতেই থাকতে পছন্দ করেন এমন খবর কোনওভাবে হয়তো মাননীয় প্রধানমন্ত্রীর কানে পৌঁছেছে।
যে কারণে মঙ্গলবার বিকেলেই নির্দেশ আসে প্রধানমন্ত্রীর মূখ্য সচিবের দপ্তর থেকে। সরকারি হাইস্কুলের শিক্ষক থেকে জেলা শিক্ষা অফিসার হয়েছেন কয়েকবছর আগে। অবসরে যাওয়ার খুব বেশি দিন বাকী নেই কিশোরী মোহনের। বদলির খবরটি শিক্ষাসচিব মো. নজরুল ইসলাম খানও নিশ্চিত করেছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া