adv
২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বন্যা দুর্গতদের মাঝে ইসলামী ব্যাংকের ত্রাণ বিতরণ

image_132549_0ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এ বছর দেশের বন্যা দুর্গত মানুষের মাঝে তিন কোটি টাকার ত্রাণ বিতরণের উদ্যোগ নিয়েছে।
রংপুর ও চট্টগাম বিভাগের বন্যা দুর্গত এলাকাগুলোতে স্থানীয় শাখার মাধ্যমে ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ কার্যক্রম চলছে। ব্যাংকের সিএসআর কর্মসূচির আওতায় প্রতি বছর দেশব্যাপী বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।   
ত্রাণ বিতরণের অংশ হিসেবে চট্টগ্রামে ব্যাংকের লোহাগড়া শাখার উদ্যোগে ৭ জুলাই ২০১৫ আমিরাবাদ ইউনিয়ন পরিষদ মিলনয়াতনে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম দক্ষিণ জোনপ্রধান মোহাম্মদ আমিরুল ইসলাম। লোহাগাড়া শাখাপ্রধান মোহাম্মদ ঈসা এ সময় উপস্থিত ছিলেন।
কেরানিহাট শাখার উদ্যোগে ৭ জুলাই সাতকানিয়া উপজেলার আমিলাইশ ইউনিয়নে ৩৫৪ ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ব্যাংকের পক্ষে ত্রাণসামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ উল্লাহ। শাখাপ্রধান এম রেজাউল করিম এ সময় উপস্থিত ছিলেন। ব্যাংকের বান্দরবান শাখার উদ্যোগে ১২ জুলাই সদর উপজেলার সুয়ালক ও পার্শ্ববর্তী এলাকার ২৩০ জন বন্যাদুর্গতের মাঝে খাদ্যদ্রব্য ও নগদ টাকা বিতরণ করা হয়।
অনুষ্ঠানে বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, সুয়ালক মৌজার হেডম্যান মং থোয়াই চিং ও শাখাপ্রধান মোহাম্মদ সানাউল্লাহ উপস্থিত ছিলেন। কক্সবাজারে পেকুয়া শাখার উদ্যোগে সম্প্রতি উপজেলার বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। উপজেলা চেয়ারম্যান শাফায়েত আজিজের উপস্থিতিতে অনুষ্ঠানে ত্রাণসমাগ্রী বিতরণ করেন শাখাপ্রধান মোঃ আবু জাফর।
রামু শাখার উদ্যোগে ৯ জুলাই উপজেলার বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান রিয়াজুল ইসলাম। শাখাপ্রধান মো. আবদুল আজিম এ সময় উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া