adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মন্ত্রিসভায় আসছে নতুন ৭ মুখ, কাল শপথ

news-cabinetনিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের দ্বিতীয় মেয়াদে মন্ত্রিসভায় ব্যাপক রদবদল আসছে। এর মধ্যে সাত জন নতুন মন্ত্রী-প্রতিমন্ত্রীকে দায়িত্ব দেয়া হচ্ছে বলে নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে।
মন্ত্রিসভায় নতুন নিয়োগ পাওয়া দু’জনের নাম নিশ্চিত হওয়া গেছে। এর মধ্যে সাবেক বন ও পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ পূর্ণমন্ত্রী এবং নুরুল ইসলাম বিএসসিকে প্রতিমন্ত্রীর দায়িত্ব দেয়া হবে। বাকিদের ব্যাপারে নিশ্চিত তথ্য পাওয়া যায়নি।
মঙ্গলবার রাষ্ট্রপতির সরকারি বাসভবন বঙ্গভবনে নতুন মন্ত্রী-প্রতিমন্ত্রীদের শপথ বাক্য পাঠ করানো হবে।
মন্ত্রিপরিষদ সচিবের কার্যালয় থেকে ফোন করে জানানো হয়েছে- এমন একটি সূত্র রদবদলের বিষয়টি নিশ্চিত করেছে। এদিকে, মন্ত্রিসভায় স্থান পেতে যাচ্ছেন এমন আরো কয়েকজনের নাম শোনা যাচ্ছে। এরা হলেন- সাবেক পররাষ্ট্র মন্ত্রী ডা. দীপু মনি, সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, বাহাউদ্দিন নাছিম।
অন্যদিকে বিতর্কিত কর্মকাণ্ডের মধ্য দিয়ে সরকারকে বিব্রতকর পরিস্থিতিতে ফেলা খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ও সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলীকে মন্ত্রিসভা থেকে বিদায় দেয়া হচ্ছে বলে গুঞ্জন উঠেছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া