adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতকে হারিয়ে কিউইদের সিরিজ জয়

New_Zealand_স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে এক ম্যাচ হাতে রেখেই ওয়ানডে সিরিজ জিতে নিয়েছে আজিঙ্কা রাহানের ভারত। এদিকে, তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে এক ম্যাচ হাতে রেখেই ভারতের নারীদের হারিয়ে সিরিজ নিজেদের করে নিয়েছে নিউজিল্যান্ড।
ব্যাঙ্গালোরে টসে হেরে আগে ব্যাটিংয়ে নেমে ৬ উইকেট হারিয়ে মিথালি রাজের দল ১৩৬ রান সংগ্রহ করে। ১৩ বল হাতে রেখেই ৬ উইকেটের জয় তুলে নেয় সুজি বেটসের নিউজিল্যান্ড। ভারতের হয়ে সর্বোচ্চ রান আসে ওপেনার ভানিথার ব্যাট থেকে। রান আউট হওয়ার আগে তিনি ৩৯ বলে ৪টি চারে করেন ৪১ রান। এছাড়া হারমানপ্রীত কাউর ৩০, কৃষ্ণমূর্তি ২৯, ঝুলন গোস্বামী ১৪ ও সুশমা ভার্মা ১০ রান করেন।

১৩৭ রানের টার্গেটে নেমে ওপেনার ও কিউই দলপতি সুজি বেটস কোনো রান না করেই বিদায় নেন। আরেক ওপেনার ডিভাইন ১৪ রান করেন। তবে, দলের বড় জয়ে ভূমিকা রাখেন রাচেল প্রিস্ট। ৩৪ বলে ১০টি চার আর দুটি ছক্কায় উইকেটরক্ষক এ ব্যাটসম্যান করেন ৬০ রান।
এছাড়া পাঁচ ও ছয় নম্বরে ব্যাটিংয়ে নেমে অ্যামি আর পারকিনস করেন যথাক্রমে ২৪ ও ২৩ রান। দু’জনই অপরাজিত থেকে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন। ১৭.৫ ওভার খেলে ৪ উইকেট হারিয়ে কিউইরা দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে জয় তুলে নিলে ২-০তে সিরিজ জিতে নেয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া