adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএসএফের গুলিতে আরো এক বাংলাদেশির মৃত্যু- লাশ উদ্ধার

BSFডেস্ক রিপোর্ট : সাতক্ষীরা সদর উপজেলার ভারতীয় সীমান্ত সংলগ্ন একটি গ্রাম থেকে মুকুল হোসেন (৩৫) নামে গুলিবিদ্ধ এক বাংলাদেশির লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার হাওয়ালখালী গ্রামের মৃত মহাতাব উদ্দিনের ছেলে। সদর থানার ওসি (তদন্ত) হাশেম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, কুশখালী সীমান্তের বিপরীতে ভারতের দুবলী এলাকায় বিএসএফের নির্যাতন ও গুলিতে বাংলাদেশি এক রাখাল নিহত হয়েছে শনিবার দিনভর এমন গুজবের পর মধ্যরাতে মুকুলের লাশ পাওয়া যায়।
তিনি বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে রাতে কুশখালী গ্রামের বাদিলকি বিলের পাশে রাস্তায় চাটাইয়ে বাঁধা মুকুলের লাশ উদ্ধার করা হয়। ওসি বলেন, বিএসএফের গুলিতেই মুকুল নিহত হয়েছে।
শনিবার ভোরে মুকুলের এক সঙ্গী একই গ্রামের আলি হোসেন বিএএসএফের নির্যাতন ও গুলিতে মুকুলের নিহতের খবর প্রচার করে।
সদর উপজেলার কুশখালি ইউপি সদস্য আব্দুল গনি জানান, আলী হোসেন তাদের জানান, মুকুল এবং আলী হোসেন শনিবার ভোরে ভারত থেকে গরু নিয়ে বাংলাদেশে ফিরছিলেন। এসময় বিএসএফ- এর দুবলি ক্যাম্প সদস্যরা তাদের ওপর হামলা করে। তাদের নির্যাতন ও গুলিতে মুকুল হোসেন নিহত হন। পরে তার লাশ বাংলাদেশ সীমান্তের কাছে ফেলে রাখা হয়। এই খবর দেয়ার পরপরই আলী হোসেন পুলিশ ও বিজিবি ভয়ে গা ঢাকা দেয়।
পরে পুলিশ, বিজিবি ও স্থানীয়রা মুকুলের লাশ খুঁজতে থাকে। শনিবার দিনগত মধ্যরাত সীমান্ত সংলগ্ন কুশখালী গ্রাম থেকে পুলিশ মুকুলের লাশ উদ্ধার করে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া