adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বাহুবালি’ মুক্তির প্রথম দিনেই আয় করেছে ৫০ কোটি

1436643166বিনোদন ডেস্কঃ ভারতে হিন্দি সিনেমার রাজত্বে এবার ভাগ বসালো এক তেলেগু সিনেমা। এস এস রাজামৌলির নতুন সিনেমা ‘বাহুবালি’ মুক্তির সঙ্গে সঙ্গেই সৃষ্টি করেছে ইতিহাস। শাহরুখ খানের ৪৪ কোটি রুপির উদ্বোধনী আয়কে পেছনে ফেলে সিনেমাটি প্রথম দিনেই আয় করেছে ৫০ কোটি রুপি। যার ফলে ভারতে সর্বাধিক উদ্বোধনী আয়ের সিনেমা এখন এই তেলেগু সিনেমাটি।

‘বাহুবালি’ অবশ্য মুক্তির অনেক আগে থেকেই আলোচনায় ছিল বাজেটের কারণে। বলা হচ্ছে ভারতের সর্বকালের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা এটি। সিনেমায় অভিনয় করেছেন প্রাভাস, রানা ডাগ্গুবাতি, তামান্না ভাটিয়া, আনুশকা শেঠি এবং রাম্ভার মতো তেলেগু সুপারস্টাররা। ফলে ‘বাহুবালি’ নিয়ে আগ্রহের কমতি ছিল না দর্শকদের মধ্যে।

বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ জানান, “ ‘বাহুবালি’ ইতিহাস গড়েছে। সব সংস্করণেই সর্বকালের সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়েছে ৫০ কোটি রুপি নিয়ে। অলৌকিক, অসাধারণ।”

সিনেমাটির হিন্দি সংস্করণ প্রথম দিনে আয় করেছে ৫ কোটি ১৫ লাখ রুপি। তারান আদার্শের দেওয়া তথ্য অনুসারে অন্য ভাষা থেকে হিন্দিতে রূপায়িত সিনেমাগুলোর মধ্যেও এটিই সর্বোচ্চ আয়।

শুক্রবার বিশ্বব্যাপী ৪০০০ হলে মুক্তি পায় পিরিয়ড ড্রামা ঘরানার সিনেমাটি। আড়াইশ কোটি রুপি বাজেটের সিনেমাটি নির্মিত হয়েছে প্রাচীনকালের এক রাজ্যের ক্ষমতা দখলে দুই ভাইয়ের লড়াইয়ের গল্প নিয়ে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া