adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নতুন মৌসুমে ডি মারিয়াকে নিয়ে টানাটানি

Angel_Di_Mariaস্পোর্টস ডেস্ক : গত মৌসুমে স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে আর্জেন্টাইন উইঙ্গার অ্যাঞ্জেল ডি মারিয়া পাড়ি জমান ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে। এক মৌসুম খেলেই এবার তিনি ইংলিশ লিগ থেকে জার্মান কিংবা ফরাসি জায়ান্ট ক্লাবে যোগ দিতে চলেছেন, এমন গুঞ্জন উঠেছে।
বাতাসে ভেসে বেড়াচ্ছে ডি মারিয়া ম্যানইউতে এক মৌসুম খেলে এবার নতুন মৌসুমে বায়ার্ন মিউনিখ অথবা প্যারিস সেইন্ট জার্মেইনে নাম লেখাতে পারেন। ক্লাব দু’টির পক্ষ থেকেও এমন আভাস পাওয়া যাচ্ছে।
গত মৌসুমে অনেক জল ঘোলা করে ডি মারিয়া অবশেষে ম্যানইউতে নাম লেখান। ইংলিশ ক্লাবটিতে প্রথম মৌসুমে ৩২ ম্যাচ খেলে তিনি মাত্র চারটি গোলের দেখা পেয়েছেন। রিয়াল থেকে ৫৯.৭ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে ম্যানইউতে আসেন ডি মারিয়া। তবে, নতুন মৌসুমে আর্জেন্টাইন তারকাকে দলে ভেড়াতে আরও ৩৬ মিলিয়ন পাউন্ড খরচ করতে আগ্রহ দেখিয়েছে জার্মান চ্যাম্পিয়ন বায়ার্ন। ক্লাবের সিইও হেইঞ্জ রুমেনিজ্জে এক সংবাদ সম্মেলন বলেন, আমরা ডি মারিয়ার ব্যাপারটি নিশ্চিত করতে পারছি না। তবে, তাকে দলে ভেড়াতে আমাদের চেষ্টার কোনো কমতি নেই।
ডি মারিয়া নিজেও নাকি জানিয়েছেন, বায়ার্ন কোচ পেপ গার্দিওলার সঙ্গে কাজ করতে চান তিনি। এদিকে, ফরাসি সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, পিএসজি ডি মারিয়াকে দলে ভেড়াতে তার এজেন্টের সঙ্গে চুক্তি নিয়ে আলোচনা করেছে। আরও জানা যায়, আর্জেন্টাইন এ তারকার পরিবার জুনের শেষ দিকে প্যারিসে ভ্রমণ করে সেখানে বসবাসের জন্য কিছু বাড়ি খুঁজেছে।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া