adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আজ থেকে শুরু ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি

TRANনিজস্ব প্রতিবেদক : ঈদুল ফিতর উপলক্ষে আজ বৃহষ্পতিবার থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। টিকিট বিক্রি চলবে আগামী ১৩ জুলাই (সোমবার) পর্যন্ত। এ পাঁচ দিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে।
এর মধ্যে ঢাকা থেকে চট্টগ্রাম ছেড়ে যাওয়া ট্রেনের ১৩ তারিখের অগ্রিম টিকিট মিলবে ৯ জুলাই। ১০ জুলাই পাওয়া যাবে ১৪ তারিখের, ১১ জুলাই ১৫ তারিখের, ১২ জুলাই ১৬ তারিখের এবং ১৩ জুলাই ১৭ তারিখের টিকিট বিক্রি হবে। ঢাকার কমলাপুর ও চট্টগ্রাম স্টেশন থেকে পাওয়া যাবে এসব টিকিট।

আর ঈদের পর ফেরার জন্য ২০ জুলাইয়ের আগাম টিকিট পাওয়া যাবে ১৬ জুলাই, ২১ জুলাইয়ের টিকিট পাওয়া যাবে ১৭ জুলাই, ২২ ও ২৩ জুলাইয়ের আগাম টিকিট পাওয়া যাবে ১৯ জুলাই, ২৪ জুলাইয়ের আগাম টিকিট পাওয়া যাবে ২০ জুলাই। ঈদের পরে রাজশাহী, খুলনা, রংপুর, দিনাজপুর, লালমনিরহাট স্টেশন থেকে বিশেষ ব্যবস্থায়ও টিকিট বিক্রি হবে।

রেলের অগ্রিম টিকিট বিক্রি শুরুর দিন সকালে কমলাপুর রেলওয়ে স্টেশন পরিদর্শনে যাওয়ার কথা রয়েছে রেলমন্ত্রী মুজিবুল হকের।
এবছর ঈদের তিন দিন আগে থেকে পরের সাত দিন পর্যন্ত ৫ জোড়া বিশেষ ট্রেনের ব্যবস্থা করেছে রেল বিভাগ। ১৫ থেকে ১৭ জুলাই এবং ২০ থেকে ২৬ জুলাই এ পাঁচ জোড়া বিশেষ ট্রেন চলাচল করবে। ঈদের স্পেশাল ট্রেনগুলো হলো- দেওয়ানগঞ্জ স্পেশাল, চাঁদপুর স্পেশাল, পার্বতীপুর স্পেশাল এবং খুলনা স্পেশাল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া