adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিম্ফোনির নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন বাজারে

Symphony1436352901নিজস্ব প্রতিবেদক : বাজারে এসেছে সিম্ফোনি ব্র্যান্ডের আকর্ষণীয় ফিচার সমৃদ্ধ নতুন মডেলের ফ্ল্যাগশিপ স্মার্টফোন ‘জেড সিক্স’।
 
ফোনটিতে ব্যবহার করা হয়েছে সিএনসি ডায়মন্ড কাটিং টেকনোলজি আর অ্যালুমিনিয়াম ম্যাটেরিয়াল, যা হ্যান্ডসেটটিকে করে তুলেছে আরো বেশি আকর্ষণীয়। সিম্ফোনি জেড সিক্স ফ্ল্যাগশিপ ফোনে রয়েছে নতুন প্রযুক্তির ৫ ইঞ্চি এইচডি অ্যামোলেড ডিসপ্লে, যার কারণে এর কালার, ব্রাইটনেস সবকিছুই অনেক উন্নত। স্ক্র্যাচ থেকে সুরক্ষায় ব্যবহৃত হয়েছে গরিলা গ্লাস ৩।
 
অটোফোকাস এবং এলইডি ফ্ল্যাশলাইটসহ ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা আর সেলফিপ্রেমীদের জন্য ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে জেড সিক্স ফোনটিতে। জিরো শাটার ডিলে, গ্রেডিয়েন্টার, নয়েজ রিডাকশন, সেলফ টাইমার ইত্যাদি অপশনের পাশাপাশি জেড সিক্সের ক্যামেরাতে ফেস বিউটি মোড, প্যানারমা মোড, মাল্টি অ্যাঙ্গেল ভিউ মোড রয়েছে।
অক্টাকোর প্রসেসর থাকার কারণে এ ফোনটিতে ফুলএইচডি ভিডিও এবং অ্যাপস চলবে বাধাহীনভাবে। সঙ্গে ২ জিবি র‌্যাম থাকায়, অনেকগুলো অ্যাপস চালানো যাবে একসঙ্গে নির্বিঘ্নে। ১৬ জিবি মোবাইল স্টোরেজ ব্যবহারকারীদের দিবে মনমত ভিডিও, গান আর ছবি রাখার বিস্তৃত জায়গা।
এ ফোনে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েডের কিটক্যাট ভার্সন। ওভার দ্য এয়ার বা ওটিএ সুবিধা থাকায় ওয়াই-ফাই বা মোবাইল ডাটা কানেকশনের মাধ্যমে খুব সহজেই এ ফোনের ফার্মওয়্যার আপডেট করা যাবে ললিপপ ভার্সনে। ব্যাটারির ক্ষেত্রে রয়েছে ২০৫০এমএএইচ লিথিয়াম পলিমার ব্যাটারি।
ফোনটির সঙ্গে দেয়া হচ্ছে আকর্ষণীয় ২টি কভার। একটি ট্রান্সপারেন্ট ব্যাক কভার, আরেকটি লেদার ব্যাক কভার। মাল্টি জেশ্চার, কুইক লক স্ক্রিন সুবিধাসহ আরো অনেক অপশন রয়েছে এ ফোনটিতে। রয়েছে ডুয়াল সিম (রেগুলার এবং মাইক্রো) সুবিধা।
সম্প্রতি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয় সিম্ফোনির এই ফ্লাগশিপ স্মার্টফোনটির। অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির সিনিয়র ডিরেক্টর রেজওয়ানুল হক, হেড অব মার্কেটিং আশরাফুল হক সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
 ৬.৮৫ মিলিমিটার স্লিম এ ফোনটি গোল্ড, গ্রে এবং হোয়াইট- এই তিনটি কালারে পাওয়া যাচ্ছে। দাম ১৪ হাজার ৯৯০ টাকা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া