adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহরুখ-আমিরের জন্য সালমানের বিশেষ আয়োজন

salman-srk-বিনোদন ডেস্ক : সালমানের বাজরাঙ্গি ভাইজান সিনেমার মুক্তির দিন যত এগিয়ে আসছে দর্শকদের মধ্যে সিনেমাটি নিয়ে উৎসাহ ততই প্রবল হচ্ছে। বিশেষ আগ্রহ নিয়ে এ অভিনেতার সিনেমাটির জন্য অপেক্ষা করছেন তার ভক্তরা। এদিকে জানা গেছে, সিনেমাটির মুক্তিকে সামনে রেখে শাহরুখ এবং আমির খানের জন্য একটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করছেন সালমান খান। 

আমির এখন ব্যস্ত রয়েছেন তার দাঙ্গল সিনেমার কাজ নিয়ে। অন্যদিকে রাইস এবং দিলওয়ালে সিনেমার শুটিং নিয়ে আছেন শাহরুখ খান। জানা গেছে, এ দুই তারকার ব্যস্ততা শেষে তাদের সৌজন্যে বাজরাঙ্গি ভাইজান সিনেমার একটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করবেন সল্লু ভাই। 

শাহরুখ এবং অমির খান দুজনেই তাদের মাইক্রোব্লগিং সাইট টুইটারে বাজরাঙ্গি ভাইজান সিনেমার ফার্স্ট লুক প্রকাশ করেছিলেন। ধারণা করা হচ্ছে, তার জন্য কৃতজ্ঞতা স্বরূপ এ বিশেষ প্রদর্শনীর আয়োজন। এছাড়া বহু দিনের পুরনো শত্রুতা ভুলে বন্ধুত্বকে আরো পাকা করতে এ আয়োজন হতে পারে বলেও মনে করছেন অনেকে। 

কবির খান পরিচালিত বাজরাঙ্গি ভাইজান সালমানের ক্যারিয়ারের জন্য একটি গুরুত্বপূর্ণ সিনেমা। এখানে এ অভিনেতাকে একজন মহৎ মানুষ হিসেবে দেখানো হয়েছে। শোনা যাচ্ছে, ভারত-পাকিস্তান শান্তি রক্ষার ক্ষেত্রেও নাকি সিনেমাটি বিশেষ ভূমিকা পালন করবে।   সালমান খান এবং রকলিন ভেঙ্কটেশ প্রযোজিত বাজরাঙ্গি ভাইজান সিনেমার প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন সালমান এবং কারিনা কাপুর। এছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে নওয়াজউদ্দিন সিদ্দিকীকে। এই ঈদে মুক্তি পাবে সিনেমাটি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া