adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ওয়ানডে দলে ফিরলেন মাহমুদুল্লাহ

mahmuddullahনিজস্ব প্রতিবেদক : সফরকারী দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজকে সামনে রেখে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে ফিরেছেন মাহমুদুল্লাহ রিয়াদ ও এনামুল হক বিজয়। টি-২০ দলে থাকা রনি তালুকদার ওয়ানডে দল থেকে বাদ পড়েছেন। এছাড়া ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে থাকা তাসকিন আহমেদ ও মুমিনুল হক দলে জায়গা পাননি।
ভারতের বিপক্ষে সিরিজের সৌম্য সরকার ও সাব্বির রহমানের সঙ্গে লিটন কুমার দাসও অনুমিতভাবে ১৪ সদস্যের দলে তাদের জায়গা ধরে রেখেছেন। স্পিন-আক্রমণে সাকিব আল হাসানের সঙ্গে জুবায়ের হোসেন ও আরাফাত সানিকে রাখা হয়েছে।
বিশ্বকাপের পর থেকেই জাতীয় দলের বাইরে রয়েছেন ওপেনার এনামুল হক বিজয়। ঘরের মাঠে পাকিস্তান ও ভারত সিরিজের দলে ডাক পাননি তিনি। অন্যদিকে বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্সের পর ঘরের মাঠে পাকিস্তান সিরিজে খেললেও ভারত সিরিজের আগে অনুশীলনের সময় ইনজুরিতে পড়ে এক মাসেরও বেশি সময় ধরে দলের বাইরে ছিলেন অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদ। ইনজুরি কাটিয়ে ফিট হয়ে দলে ফিরলেন তিনি।
১৪ সদস্যের দল:
তামিম ইকবাল, সৌম্য সরকার, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, সাকিব আল হাসান, নাসির হোসেন, লিটন দাস, মাহমুদুল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন, আরাফাত সানি, মুস্তাফিজুর রহমান ও জোবায়ের হোসেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া