adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বজরঙ্গি ভাইজান’ পড়লো আইনি জটিলতায়

bhaijaan-বিনোদন ডেস্ক : ছবির নামের পরএবার গান নিয়ে আইনি জটিলতায় জড়াল সালমানখান অভিনীত ‘বজরঙ্গি ভাইজান’। পাকিস্তানের জনপ্রিয় কাওয়ালি শিল্পী আমজাদ সাবরি সালমান খানসহ ছবির নির্মাতার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন।
সাবারির দাবী, এই ছবি ‘ভর দো ঝোলি’ গানটির ওপর তাঁদের পরিবারের স্বত্ব রয়েছে। তাঁদের অনুমতি না নিয়েই গানটি ব্যবহার করা হয়েছে ছবিতে।
তবে এবার চুপ করে বসে থাকেননি ভাইজান। আইনি নোটিশের বিষয়টি খারিজ করে তিনি বলেন, ‘এই কাওয়ালি গানটি আমরা ছোটবেলা থেকেই শুনে আসছি। ওই গানটিকে আমরা প্রতিদান স্বরূপ ব্যবহার করেছি। আমাদের ব্যবহৃত কাওয়ালিকে সাবরি পরিবারের পছন্দ না করা আর বিইং হিউমানকে আমার নাতি-পুতির সম্মান না দেওয়া, একই বিষয়।
ভাইজান বলেন, ‘ আমার মনে হয় না, সাবরি পরিবারের তরফে কেউ এধরনের কাজ করতে পারে। তবে যদি করেও থাকে, তাহলে আইনি লড়াইয়ের সম্মুখীন যথাযথভাবে করা হবে।
১৯৭৫ সালে মুক্তি প্রাপ্ত এই গানটিতে সুর দিয়েছিলেন মকবুল সাবরির এবং গানটি প্রথম গেয়েছিলেন সাবরি ভাই’রা। তবে এই ছবিতে গানটিকে অন্য রূপে তুলে ধরা হয়েছে। গেয়েছেন আদনান সামি এবং সুর দিয়েছেন প্রীতম চক্রবর্তী। মূলত এই গানটিতে ইলাহাবাদির কথা বলা হয়েছে। এই ঈদে মুক্তি পেতে চলেছে কবির খান নির্দেশিত ‘বজরঙ্গী ভাইজান’

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া