adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘আজহার’ ছবিতে ইমরানের স্ত্রী নার্গিস ফাখরি!

nargis-fakhriবিনোদন ডেস্ক : ভারতের জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন খেলোয়ার আজহারউদ্দিনের আত্মজীবনী নিয়ে বলিউডের আসন্ন আলোচিত সিনেমা ‘আজহার’। আর এই সিনেমাতেই ইমরান হাশমির স্ত্রী হিসেবে থাকছেন বলিউডের আবেদনময়ী অভিনেত্রী নার্গিস ফাখরি।

জানা গেছে, ভারতীয় সাবেক ক্রিকেটার আজহার উদ্দিনের বৈচিত্রময় জীবন নিয়ে এন্টনি ডি সুজা নির্মান করছেন একটি আত্মজৈবনিক সিনেমা। আর এই সিনেমার মূল চরিত্রে অভিনয় করছেন ইমরান হাশমি; আর আজহারউদ্দিনের দ্বিতীয় স্ত্রী বলিউড অভিনেত্রী সংগীতা বিজলানির চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন আবেদনময়ী স্টাইলিশ অভিনেত্রী নার্গিস ফাখরি।

সূত্র জানিয়েছে, অনেক ভাবনা চিন্তার পর ‘আজহার’-এর জন্য আমরা নার্গিস ফাখরিকেই চুক্তিবদ্ধ করেছি। স্টাইল আর গ্ল্যামারে তাকে সংগীতা বিজলানির সাথে খুব চমৎকার মানিয়ে যাবে, সে এই চরিত্রটি খুব সুন্দর ফুটিয়েও তুলতে পারবে।কারণ তার মধ্যে সেই স্পৃহা এবং ট্যালেন্টটা আমরা দেখতে পেয়েছি’।
নার্গিস ফাখরিকে আজহারের স্ত্রী সংগীতা বিজলানির চরিত্রে নেয়ার আগে ভারতের প্রথম সারির একাধিক অভিনেত্রীর কথা শোনা গিয়েছিলা।
উল্লেখ্য, বলিউড অভিনেত্রী সংগীতা বিজলানিকে ১৯৯৬ সালে বিয়ে করেছিলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার আজহারউদ্দিন। ২০১০ সালে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া