adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

লতিফ সিদ্দিকীকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভে উত্তাল বায়তুল মোকাররম

Hefajotনিজস্ব প্রতিবেদক : সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর গ্রেপ্তার দাবিতে রাজধানীর বায়তুল মোকাররম এলাকায় বিক্ষোভ কর্মসূচি পালন করছে ইসলামী দলগুলো।

শুক্রবার জুমার নামাজের পর ইসলামী ছাত্র আন্দোলন, বাংলাদেশ খেলাফত আন্দোলন, সম্মিলিত ইসলামী দলসমূহ ও খেলাফত মজলিশ পৃথক পৃথক বিক্ষোভ কর্মসূচি পালন করছে।
এছাড়া হেফাজতে ইসলাম বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে মিছিল শুরু করেছে। এর আগে মিছিল পূর্ব সমাবেশে ঢাকা মহানগর হেফাজতের আমির মাওলানা নূর হোসেন কাশেমী বলেন, সরকার লতিফ সিদ্দিকীকে জামিন দিয়ে ১৬ কোটির মানুষের মনে আগুন জ্বালিয়ে দিয়েছে। এ আগুন নেভাতে হলে তাকে জেলে নিতে হবে। তার একমাত্র স্থান জেলখানা। মৃত্যদণ্ড আইন করে লতিফ সিদ্দিকীসহ সকল নাস্তিক মুর্তাদের ফাঁসি নিশ্চিত করতে হবে বলেও দাবি জানান তিনি।

মাওলানা নূর হোসেন কাশেমী বলেন, আমাদের আন্দোলন অব্যাহত থাকবে। হেফাজতের আমির পরবর্তী কর্মসূচি ঘোষণা করবেন। এদিকে হেফাজতে ইসলাম বাংলাদেশের বিক্ষোভকে ঘিরে বায়তুল মোকাররম মসজিদ এলাকায় নিরাপত্তা জোরদার করেছে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী। দৈনিক বাংলা মোড় ও পল্টনে রাস্তায় ব্যারিকেড দিয়েছে পুলিশ। যাতে বিক্ষোভকারীরা বায়তুল মোকাররম এলাকার বাইরে মিছিল নিয়ে যেতে না পারে। এর আগে সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীকে বৃহস্পতিবারের মধ্যে গ্রেপ্তার করা না হলে শুক্রবার রাজধানীতে বিক্ষোভ কর্মসূচির ঘোষণা দেয় হেফাজতে ইসলাম।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া