adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ছাত্রলীগের সম্মেলন হচ্ছে সোহরাওয়ার্দী উদ্যানে

SATRO LEAGUEনিজস্ব প্রতিবেদক : রাজধানীর সোহরওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ২৮তম জাতীয়  সম্মেলন অনুষ্ঠিত হবে। এই নিয়ে চলছে নানা প্রস্তুতি। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

শুক্রবার ছাত্রলীগের সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগের নেতৃত্বে নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যান পরিদর্শন করেছেন। শুরুতে রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সংগঠনের জাতীয় সম্মেলন অনুষ্ঠানের কথা ছিল। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সর্বশেষ সিদ্ধান্তে ভেন্যু পরিবর্তন করা হয়েছে। ছাত্রলীগ সূত্রে জানা গেছে, আগামী দু’একদিনের মধ্যে উদ্যানে সম্মেলনের মঞ্চ প্রস্তুতসহ বিভিন্ন কার্যক্রম শুরু হবে।

ছাত্রলীগ নেতারা জানান, রমজানের ঈদের পরপরই ২৫ ও ২৬ জুলাই ছাত্রলীগের ২৮তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। কিন্তু আজ পর্যন্ত সম্মেলন প্রস্তুতি কমিটিসহ বিভিন্ন সাব কমিটির নাম ঘোষণা করা হয়নি। 

তবে ইতোমধ্যে সম্মেলনের পোস্টার, নিমন্ত্রণপত্রসহ বিভিন্ন কার্যত্রক্রম চূড়ান্ত করা হয়েছে। ছাত্রলীগ সূত্র জানায়, সংগঠনের সাধারণ সম্পাদক দেশের বাইরে অবস্থান করায় সম্মেলন প্রস্তুতি কমিটি গঠনে বিলম্ব হচ্ছে। তিনি কোথায় আছেন সে বিষয় আনুষ্ঠানিকভাবে কেউ নিশ্চিত করতে পারছেন না। তবে একাধিক সূত্র জানিয়েছে সিদ্দিকী নাজমুল আলম সিঙ্গাপুর অবস্থান করছেন। প্রায়ই চিকিতসার জন্য তাকে দেশের বাইরে যেতে হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া