adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাশরাফির কাছে হেরে গেল সাকিব

SAKIB1ক্রীড়া প্রতিবেদক : মিরপুরে খেলা হলেই হলো। দর্শকদের কমতি নেই। গ্যালারির এক পাশ খুলে দেওয়া হয় সাধারণ দর্শকদের জন্যে। পরিচিতজনদের পদচারণায় মুখোর থাকে গ্রান্ড স্ট্যান্ড।
 
মিরপুরে মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে জাতীয় দল আর হাই পারফরম্যান্স স্কোয়াডের ম্যাচ। দুই ভাগে বিভক্ত হয়ে বিসিবি লাল ও বিসিবি সবুজ দলের মধ্যকার ম্যাচ শুরু হয় দুপুর একটায়। বিসিবি লাল দলের হয়ে অধিনায়কত্ব করেন মাশরাফি বিন মর্তুজা। আর সবুজ দলের অধিনায়কের দায়িত্বে ছিলেন সাকিব আল হাসান।
 
ম্যাচে মাশরাফির লাল দলের কাছে হারতে হয় সাকিবের সবুজ দলকে। প্রস্তুতি ম্যাচ হলেও দুই দলের ক্রিকেটাররা প্রতিদ্বন্দ্বিতা করেছেন বেশ ভালোই।
 
টসে জিতে ব্যাটিং করতে নেমে বিসিবি লাল দল ৯ উইকেটে ১৩৭ রান তুলে নেয়। নাসির হোসেন ৩৪ বলে সর্বোচ্চ ৫৭ রান করেন। ইমরুলের ব্যাট থেকে আসে ৩৪ রান। বল হাতে তাইজুল ইসলাম তিনটি, সাকিব দুটি, মুস্তাফিজুর রহমান ও জুবায়ের হোসেন লিখন একটি করে উইকেট নেন।
 
জবাবে বিসিবি সবুজ দল ব্যাটিংয়ে নেমে ১২ ওভারে দুই উইকেট হারিয়ে ১২৮ রান তুলে জয়ের কাছাকাছি চলে যায়। কিন্তু টিম ম্যানেজম্যান্টের সিদ্ধান্তে সাকিবের দল ১৯৬ রানের নতুন টার্গেট পায়। সেই লক্ষ্যে পূর্ণ ২০ ওভারে সাত উইকেটে ১৮৯ রান করেন সবুজ দল।
 
তামিম ৫২, এনামুল হক বিজয় ৪৮ ও সাকিব ৪৩ রান করেন। বল হাতে লাল দলের সেরা বোলার সাব্বির রহমান। দুটি উইকেট নেন তিনি। এছাড়া শফিউল ইসলাম, সোহাগ গাজী, আরাফাত সানি ও নাসির হোসেন একটি করে উইকেট নেন।
 
প্রসঙ্গত, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শুরুতেই টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। সম্ভাব্য সেরা দলকে বেছে নিতেই এ ম্যাচ আয়োজন করছে বিসিবি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া