adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মদ পান করেন না যে বলিউড তারকারা

1435668746বিনোদন ডেস্কঃ লিউড তারকাদের বর্ণিল জীবন নিয়ে ভক্তদের কৌতুহলের শেষ নেই। ভক্তদের কাছে তারকাদের জীবন মানেই বন্ধু, আড্ডা, পার্টি, নাচ, গান সঙ্গে প্রচুর অ্যালকোহল। বলিউড অঙ্গনে পা রেখেছেন কিন্তু মদ পান করেন না এমন হতেই পারে না বলে মনে করেন অনেক দর্শকই। সলমন খান, সঞ্জয় দত্ত, হৃতিক রোশন এবং রণবীর কাপুরের মতো অভিনেতারা মদ্যপানের প্রতি ভালবাসার জন্য বলিউড মহলে পরিচিত। কিন্তু এমন কয়েকজন আছেন যারা অ্যালকোহল মোটেও ছুঁয়ে দেখেন না। এমন কিছু জনপ্রিয় তারকাদের নিয়ে আমাদের আজকের রচনা।

অমিতাভ বচ্চন : বলিউডের বিগ বি খ্যাত অমিতাভ বচ্চন অভিনেতা হিসেবে সকলের কাছে আদর্শ। ব্যক্তি হিসেবেও তিনি সকলের কাছে সমানভাবে অনুপ্রেরণা। সারাবি সিনেমায় মদ পান করতে দেখা গেলেও বাস্তবে ধূমপান বা মদ্যপান করেন না, এবং তিনি আমিষ খাবারও খান না।

জন আব্রাহাম : বলিউডে আকর্ষণীয় অভিনেতাদের মধ্যে একজন জন। বলিউড পার্টি খুব পছন্দ করেন তিনি। কিন্তু কখনো ধূমপান বা মদ্যপান করেন না বলে জানা গেছে।

দীপিকা পাডুকোন : নিজের ফিটনেসটাকেই সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ মনে করেন দীপিকা। তাই পার্টিতে গেলেও মদ্যপান এড়িয়ে চলেন এ অভিনেত্রী।

বিপাশা বসু : স্বাস্থ্য সচেতনতার জন্য বলিউডে বিশেষ পরিচিত বিপাশা। স্বাস্থ্য ভালো এবং ফিট রাখতে নিয়মিত ভক্তদের পরামর্শও দিয়ে থাকেন এ অভিনেত্রী। সেই তিনি অ্যালকোহল পান করবেন তা কি হয়? তাই মদ্যপান একেবারেই পছন্দ করেন না এ অভিনেত্রী।

পরিণীতি চোপড়া : বলিউডের উঠতি নায়িকাদের মধ্যে একজন পরিণীতি চোপড়া। তিনি একেবারেই মদ্যপান করেন না। তরুণ প্রজন্মের জন্য অবশ্যই আদর্শ হতে পারেন এ অভিনেত্রী।

সিদ্ধার্থ মলহোত্রা : স্বাস্থ্য সচেতন সিদ্ধার্থ মদ একেবারে ছুঁয়েও দেখেন না।

সোনাক্ষী সিনহা : ওজন কমাতে কত কাঠখড় পোড়াতে হয় তা ভালোভাবেই জানেন সোনাক্ষী। পাশাপাশি গ্ল্যামার ধরে রাখার ব্যাপারটা তো থাকেই। তাই মদ থেকে দূরে থাকতেই পছন্দ করেন সোনাক্ষী।

অভিষেক বচ্চন : বাবার আদর্শ ছেলে অভিষেক। অমিতাভের মতো তিনিও মদ থেকে একশো হাত দূরে থাকেন। একবার তো একটি অ্যালকোহল সংস্থার ১০ কোটি টাকার বিজ্ঞাপনের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন অভিষেক। তিনি বলেছিলেন, যে জিনিসটা আমি নিজে ছুঁই না তার হয়ে প্রচার করতে পারব না।

সোনু সৌদ : নিজের সাধের সিক্স প্যাক নিয়ে বেশ সচেতন সনু। তিনি ভালো করেই জানেন অ্যালকোহল তার তিল তিল করে গড়ে তোলা এই চেহারার সর্বনাশ ঘটাতে পারে। তাই মদের থেকে দূরেই থাকতে পছন্দ করেন এ অভিনেতা।

অক্ষয় কুমার : বলিউড জগতে অক্ষয় কুমারের প্লেবয় ইমেজ রয়েছে। কিন্তু খুব শৃঙ্খল জীবন যাপন করেন এ অভিনেতা। পাশাপাশি শরীরের ব্যাপারেও প্রচণ্ডভাবে সচেতন তিনি। তাই তো কখনো মদ্যপান করেন না, নাইটক্লাবে পার্টিও করেন না। তাড়াতাড়ি শুয়ে পড়েন যাতে সকাল সকাল দিন শুরু করতে পারেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া