adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চলচ্চিত্রে শাহরুখের ২৩ বছর

SHARUKবিনোদন ডেস্ক : বয়স তার কম হয়নি।  সিনে-দুনিয়ায় দেখতে দেখতে বছর তেইশ পার।  এই ‘দিওয়ানগি’ ২৩ বছরের।  ‘করণ’ এখন বলিউডের বেতাজ ‘বাদশা’।  
এ উপলক্ষে ২৩টি কারণে ফ্যানদের ধন্যবাদ জানিয়ে ট্যুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন শাহরুখ খান।।  গভীর রাতে সবাই যখন ঘুমিয়ে তখন সঙ্গ দেয়া থেকে তাকে পছন্দ করায়, অপছন্দ করায়, তার ছবি পছন্দ করায়, ছবির পোস্টার রিলিজ করেনি তার আগে পোস্টার তৈরি করে পোস্ট করা- এমন হাতে গুণে গুণে ২৩টি কারণের জন্য অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন কিং খান।
শাহরুখ ব্যস্ত আছেন রোহিতের আগামী ছবি ‘দিলওয়ালে’-এর শুটিংয়ে।  এ সিনেমায় অনেক বছর পর আবার একসঙ্গে পর্দায় জমবে শাহরুখ-কাজল রোম্যান্স।
এদিকে সব কথা মাথায় রেখে শাহরুখকে একটি বাইসাইকেল উপহার দিয়েছেন পরিচালক রোহিত শেঠি।  শাহরুখ-কাজল জুটির রোহিতের আগামী ছবি ‘দিলওয়ালে’।  

শুটিংয়ের সেটে চলাফেরার সুবিধার জন্য পরিচালকের তরফ থেকে নায়কের জন্য এই উপহার, যা পেয়ে আনন্দে উচ্ছ্বসিত বাদশা।  এরপর ট্যুইটারে বাদশা লিখেছেন , আজ কাজ করতে খুব ভালো লাগছে।  হোটেলের লবিতে, শুটিং ফ্লোরে চলাফেরা করা এবং আমার হাঁটু সঠিক শেপে আনতে রোহিত আমাকে একটা সাইকেল উপহার দিয়েছে। শাহরুখ ছাড়াও এ ছবিতে অভিনয় করতে দেখা যাবে বরুন ধাওয়ান ও কীতি সোনানকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া