adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কোকেন কেলেঙ্কারিতে ৫ দিনের রিমান্ডে সোহেল

SOHELডেস্ক রিপোর্ট : খান জাহান আলী লিমিটেডের কর্মকর্তা গোলাম মোস্তফা সোহেলকে তেলের ড্রামে কোকেন আমদানির মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার চট্টগ্রাম মহানগর হাকিম ফরিদ আলম এর আদালতে এ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড চায় পুলিশ। পরে শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। 

এর আগে সোমবার পুলিশের আবেদনের প্রেক্ষিতে সোহেলকে কোকেন আমদানির মামলায় শ্যোন অ্যারেস্ট দেখানোর আদেশ দেন আদালত।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) কাজী মুত্তাকী ইবনু মিনান বিষয়টি নিশ্চিত করেছেন।

সিএমপি কমিশনার মোহা. আব্দুল জলিল মন্ডলের নির্দেশে মামলাটি বর্তমানে তদন্ত করছে নগর গোয়েন্দা পুলিশ।

রবিবার (২৮ জুন) নগরীর বন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) ওসমান গনি বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯ এর ১(খ) ধারায় মামলাটি দায়ের করেন।
মামলায় খান জাহান আলী লিমিটেডের চেয়ারম্যান নূর মোহাম্মদকে আসামি করা হয়। সোহেল তাদের প্রতিষ্ঠান প্রাইম হ্যাচারির ব্যবস্থাপক।
উল্লেখ্য, কোকেন সন্দেহে গত ৬ জুন রাতে একটি কনটেইনার বন্দরে সিলগালা করে শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা। ৮ জুন এটি খুলে ১০৭টি ড্রামের প্রতিটিতে ১৮৫ কেজি করে সান ফ্লাওয়ার তেল পাওয়া যায়। তেলের নমুনা প্রাথমিক পরীক্ষা করে কোকেনের অস্তিত্ব পাওয়া না গেলে উন্নত ল্যাবে কেমিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হয়।
শনিবার শুল্ক গোয়েন্দা অধিদপ্তর জানায়, কেমিক্যাল পরীক্ষায় একটি ড্রামে তরল কোকেনের অস্তিত্ব পাওয়া গেছে।
চালানটি নগরীর খাতুনগঞ্জের খান জাহান আলী লিমিটেডের নামে বন্দরে আনা হয়। তবে এ ধরণের চালান আমদানির বিষয়ে অবগত নয় বলে দাবি করে আসছেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান নুর মোহাম্মদ।
তবে কনটেইনারটি সিলগালা করার আগে নগর গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে গোলাম মোস্তফা সোহেলকে গ্রেফতার করেছিল। পরে তাকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া