adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দ. আফ্রিকা সিরিজে ম্যানেজার থাকছেন না সুজন!

SUJANক্রীড়া প্রতিবেদক : আসন্ন দক্ষিণ আফ্রিকা সিরিজে বাংলাদেশ ক্রিকেট দলের ম্যানেজারের দায়িত্ব পদে থাকতে রাজি নন খালেদ মাহমুদ সুজন। সুজনকে এখনও স্থায়ীভাবে ম্যানেজার হিসেবে নিয়োগ দেয়নি বিসিবি। তাতেই তার যত আপত্তি। স্বল্প মেয়াদে ম্যানেজারের পদে থাকতে চান না বলেই আসছে সিরিজে তিনি এই দায়িত্ব নেবেন না বলে জানান।

অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে অনুষ্ঠিত ক্রিকেট বিশ্বকাপ থেকে অস্থায়ীভাবে বাংলাদেশ দলের ম্যানেজার হিসেবে সুজনের পথচলা শুরু হয়। এরপর তিনি ম্যানেজার থাকাকালীন হোম সিরিজে পাকিস্তানকে ওয়ানডে ও টি-টোয়েন্টিতে হোয়াইটওয়াশ করে টাইগাররা। আর সদ্যই ভারতের বিপক্ষে ২-১ ব্যবধানে ওয়ানডে সিরিজ জয়ের সুখস্মৃতি তো রয়েছেই।

এদিকে বিসিবি’র প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী এ বিষয়ে কিছু জানেন না বলে নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আমি বর্তমানে দেশের বাইরে রয়েছি। সোমবার দেশে ফিরে বিস্তারিত কথা বলব।’

এর আগে ভারত সিরিজ শুরুর আগে সুজন ম্যানেজারের পদে দায়িত্ব পালনে অপারগতা প্রকাশ করেছেন মর্মে খবর প্রকাশিত হয়েছিল। কিন্তু, বিসিবি কার্যালয়ে সাংবাদিকদের কাছে এ খবরটি সম্পূর্ণ গুজব বলে তিনি উড়িয়ে দেন।

তবে এবার বোধ হয় সুজনকে স্থায়ীভাবে ম্যানেজার করার ব্যাপারে বিসিবি পদক্ষেপ নেবে। যদি বিসিবি তার বিকল্প না ভাবে!

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া