adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রিকেট ভক্তদের জন্য দারুণ সুখবরের ঘোষণা দিয়েছেন সাকিব

CRICKস্পোর্টস ডেস্ক : ক্রিকেটে বাংলাদেশ অতীতের যে কোনো সময়ের চেয়ে ভালো অবস্থানে রয়েছে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলে বাংলাদেশ পৌঁছে যেতে পারে অনন্য উচ্চতায়। ক্রিকেট বাংলার রাখাল রাজা সাকিব আল হাসান বাংলাদেশের জন্য একটি সুখবরের ঘোষণা দিয়েছেন। ভারতীয় গণমাধ্যম উইজডেন ইন্ডিয়াকে একটি সাক্ষাতকার দেন সাকিব আল হাসান।

সেখানে এই ঘোষণা দেন সাকিব আল হাসান। সাকিবের ঘোষণাটি হলো বাংলাদেশ শিগগিরই আইসিসির ওয়ানডে র‌্যাংকিংয়ে সেরা পাঁচে পৌঁছে যাবে। সাকিব বলেন, আমরা যেভাবে খেলছি, এভাবে খেলতে থাকলে সেরা পাঁচে অবস্থান করে নিতে আমাদের দুই বছরের বেশি সময় লাগবে না।

সাকিব বলেছেন, মুস্তাফিজের মত দুই-তিনজন বোলার যদি টেস্ট ক্রিকেটে ভালো বল করতে পারে তাহলে টেস্টেও বাংলাদেশ ছয় কিংবা সাত নম্বরে আসবে। নিজের ব্যাক্তিগত বিষয় নিয়ে তিনি চিন্তা করেন না উল্লেখ করে বলেন, দেশকে নিয়েই এখন আমি ভাবি। দেশের সাফল্য মানেই আমার সাফল্য।

উল্লেখ্য আগামীকাল ৩০ জুন বাংলাদেশে পা রাখবে প্রোটিয়ারা। পাঁচ জুলায় প্রথম টি-টোয়েন্টি ম্যাচের মধ্যে দিয়ে দুইটি টি-টোয়েন্টি ম্যাচ, তিনটি ওয়ানডে এবং দুইটি টেস্ট ম্যাচের পূর্ণাঙ্গ সিরিজ খেলবে দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশ।
দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এই সিরিজ বিশেষ কারণে টাইগারদের জন্য খুবই গুরুত্বপূর্ণ হয়ে উঠছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া