adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

৪ জুলাই যুক্তরাষ্ট্রে সন্ত্রাসী হামলা হবে- ব্যাপক সতর্কতা

USAআন্তর্জাতিক ডেস্ক : মার্কিন যুক্তরাষ্ট্রে আগামী ৪ জুলাই সন্ত্রাসী হামলা হতে পারে বলে দেশটির নিরাপত্তা কর্মকর্তারা হুঁশিয়ারি উচ্চারণ করেছেন। মার্কিন স্বরাষ্ট্র মন্ত্রণালয়, অভ্যন্তরীণ গোয়েন্দা সংস্থা এফবিআই এবং ন্যাশনাল কাউন্টার টেররিজম সেন্টার যৌথভাবে প্রকাশিত এক বুলেটিনে এ সতর্কবাণী উচ্চারণ করেছে।

বুলেটিনে সুনির্দিষ্টভাবে কোনো হামলার পরিকল্পনার কথা উল্লেখ না করে সার্বিকভাবে নিরাপত্তা সংক্রান্ত হুঁশিয়ারি উচ্চারণ করা হয়।
শুক্রবার প্রায় একই সময়ে ফ্রান্স, তিউনিশিয়া ও কুয়েতে বোমা হামলার প্রতিক্রিয়ায় মার্কিন স্বরাষ্ট্রমন্ত্রী জেহ জনসন এক বিবৃতিতে বলেছেন, আগামী ৪ জুলাইয়ের সরকারি ছুটির দিনে হামলার আশঙ্কার যে খবর আমাদের কাছে এসেছে সে ব্যাপারে সবগুলো নিরাপত্তা সংস্থা যৌথভাবে কাজ করছে। বিবৃতিতে মন্ত্রী আরো বলেন, যুক্তরাষ্ট্রের সবগুলো নিরাপত্তা ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সতর্ক ও প্রস্তুত থাকতে বলা হয়েছে।

আমেরিকার নিরাপত্তা কর্মকর্তাদের বরাত দিয়ে মার্কিন নিউজ চ্যানেল সিএনএন জানিয়েছে, ৪ জুলাইয়ের সন্ত্রাসী হামলার হুমকিকে গত কয়েক বছরের মধ্যে সবচেয়ে মারাত্মক হিসেবে নিয়েছে ওয়াশিংটন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া