adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাশরাফির ফেসবুক পেজে বাংলাদেশ থেকে প্রবেশে নিষেধাজ্ঞা

Mashrafiনিজস্ব প্রতিবেদক : ফেসবুকে ছোটবোনের সঙ্গে ছবি ফেসবুকে দেওয়ার পর ক্রিকেটার নাসির হোসেনের তিক্ত অভিজ্ঞতার প্রতি সমব্যাথী হয়ে নিজের ফেসবুকে বাংলাদেশিদের প্রবেশ নিষিদ্ধ করলেন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি মর্তুজা। রোববার  বেলা সাড়ে দশটার দিকে তিনি ফেসবুকে কান্ট্রি রেস্ট্রিকশন করে বাংলাদেশ থেকে তার পেজে প্রবেশ বন্ধ করে দেন।
নাসির হোসেনের ফেসবুক ফ্যান পেইজে আপত্তিকর মন্তব্যের প্রতিবাদ জানিয়ে মাশরাফি তার পেইজটি বাংলাদেশিদের জন্য বন্ধ করেছেন বলে নিজেই জানিয়েছেন মাশরাফি। এরফলে বাংলাদেশ থেকে এই পেজে আর প্রবেশ করা যাবে না।
ফেসবুক পেজে সাম্প্রতিক সময়ে বেশ কিছু অপ্রীতিকর ঘটনার মুখোমুখি হয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা। যার সর্বশেষ উদাহরণ নাসির হোসেন ও তার বোনের ছবিতে নোংরা কমেন্ট। রাগে, ক্ষোভে পেইজ থেকে ছবিটি সরিয়ে নিয়েছেন বাংলাদেশ অলরাউন্ডার। এতে ক্রিকেটাররা সবাই রাগান্বিত, ব্যথিত ও আবেগপ্রবণ হয়ে পড়েছেন। যেই মাশরাফি বিন মর্তুজা প্রায় পঙ্গু হয়ে যাওয়া হাঁটু নিয়ে দেশের টানে খেলে যাচ্ছেন, এই ঘটনায় কষ্ট পেয়েছেন তিনিও।
এর আগেও বাংলাদেশের অনেক খেলোয়াড় বিশেষ করে সাকিব আল হাসান, তামিম ইকবালের মত জনপ্রিয় খেলোয়াড়দের পেইজে আপত্তিকর মন্তব্য করেছিলেন অনেকেই। মাশরাফি বলেন, ‘ফেসবুক পেজ খুলে যদি এমন তিক্ত অভিজ্ঞতাই হয়, দরকার নাই আমার এসব। পেজটা যে চালায়, তাকে বলেছি বন্ধ করে দিতে। পেজ বন্ধ করে দিচ্ছি শুধুমাত্র নাসিরের জন্য। নাসিরের পাশে থাকার জন্য, ওই ঘটনার প্রতিবাদ হিসেবে আমি নিজের অফিসিয়াল পেইজ বন্ধ করে দিচ্ছি।’
উল্লেখ্য, গত বৃহস্পতিবার নাসির হেলিকপ্টারে নিজের গ্রামের বাড়ি রংপুর যাওয়ার পথে তার আপন ছোট বোনের সঙ্গে একটি সেলফি তুলে নিজের ভ্যারিফাইড ফেসবুক পেইজে আপলোড করেন। সেখানে তিনি ছবির নিচে ক্যাপশনও দেন যে ছোটবোনের সাথে সেলফি তুলেছেন তিনি। ছোটবোনের অনুরোধেই নাসির এটা করেন বলে জানান। তবে অনেকেই এটা নিয়ে না জেনে বুঝে যে নোংরা মন্তব্য করেছেন তাতে নাসির ছবিটি সরিয়ে নিয়ে ভক্তদের প্রতি বলেন, আমার এই ধরনের ভক্ত দরকার নেই!

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া