adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশের দুই এসআইসহ ১৮ জনের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

pallabi-thanaনিজস্ব প্রতিবেদক : চাঁদাবাজির অভিযোগে পল্লবী থানার উপ-পরিদর্শক জাহিদুল ইসলাম ও জুবায়ের হোসেনসহ (এসআই) ১৮ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।
মামলার অন্য আসামিরা হলেন-সাইফুল ইসলাম (৩৪), আমানউল্লা (৫০), মো. রুবেল (২৫), সিরাজ বক্স (৫৫), হারুন (৩৮)। ঢাকা মহানগর হাকিম তারেক মঈনুল ইসলাম ভূঁইয়ার আদালতে রবিবার লাবনী নামে এক নারী এ মামলা করেন। আদালত মামলাটি আমলে নিয়ে তদন্তের নির্দেশ দিয়েছেন।
মামলার বিবরণে জানা যায়, চলতি বছরের ১২ মে মিরপুর আলীনগর হাউজিংয়ের পাশে বাদী লাবনীর মামা মমিন বক্স কয়েকজন শ্রমিক নিয়ে হ্যাবিলি প্রপার্টিজের কাজ করছিলেন। এ সময় স্থানীয় সাইফুল ইসলাম ও আমানউল্লাসহ ১০-১২ জন তাদের কাছে ১০ লাখ টাকা দাবি করে। ১৪ তারিখে তারা কাজ করতে গেলে আসামিরা কাজে বাধা দেয়। এ সময় তারা বাদীর ভাই রাজিব ও তার মামা মমিনকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এরপর কোনো কারণ ছাড়া পল্লবী থানার এসআই জাহিদুল ইসলাম ঢাকা মেডিকেল থেকে তাদের আটক করে ১ লাখ টাকা চাঁদা দাবি করেন। বাদী ৫০ হাজার টাকা দেয়। এরপর ১৮ তারিখে পল্লবী থানার অপর এসআই জুবায়ের পল্লবীর সিরামিক রোডে বাদীর শ্বশুরকে হোটেল থেকে পুলিশের গাড়িতে তুলে লাঠিপেটা করেন। এ সময় বাদীর কাছে ৬০ হাজার টাকা দাবি করা হয়। বাদী ২০ হাজার টাকা দেয়। বাকি টাকা না দেওয়ায় তাদের ২০টি রিকশা নিয়ে যায় পুলিশ। এ ছাড়া বাদীর পরিবারের সদস্যদের হত্যা মামলায় জড়ানোরও হুমকি দেয় পুলিশ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া