adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইনু বললেন – কাশিমপুর কারাগারে খালেদা জিয়াকে রাখা হবে

INUনিজস্ব প্রতিবেদক : আগুন সন্ত্রাসের দায়ে বেগম খালেদা জিয়াকে বিচারের সম্মুখীন করে কাশিমপুর কারাগারে রাখা হবে বলে জানিয়েছেন  তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
শুক্রবার ঢাকা মহানগর জাসদ আয়োজিত কর্নেল তাহের মিলনায়তনে ‘জঙ্গি-আগুন সন্ত্রাসের মূল উতপাটন : গণতন্ত্রের অগ্রযাত্রা’ শীর্ষক আলোচনা সভায় তথ্যমন্ত্রী এসব বলেন।
গতকাল বৃহস্পতিবার জামায়াতের ইফতারে যোগ দেওয়ায় খালেদা জিয়ার সমালোচনা করে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি ইনু বলেন, এতে প্রমাণ হয়, তিনি ও জামায়াত এক সুতায় বাঁধা। তিনি আর পাল্টাবেন না।
তথ্যমন্ত্রী বলেন, গণতন্ত্রে জঙ্গিবাদ থাকবে কি থাকবে না, সেটি যেমন বড় প্রশ্ন, তেমনি রাজনীতিতে খালেদা জিয়া থাকবে কি থাকবে না, এটিও এখনকার বড় প্রশ্ন।

খালেদা জিয়া পাকিস্তানের তালেবানি রাজনীতি করতে চান এমন অভিযোগ করে ইনু বলেন, সে সুযোগ তিনি আর পাবেন না। তার মতে, জঙ্গিবাদের ডালপালা ছেঁটে কোনো লাভ নেই। শেকড় উপড়ে ফেলতে হবে। সেই শেকড় খালেদা জিয়া। জঙ্গিবাদের ব্যাপারে জিরো টলারেন্স দেখাতে হলেও খালেদা জিয়ার ব্যাপারে জিরো টলারেন্স দেখাতে হবে।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর জাসদের সমন্বয়ক মীর হোসাইন আখতার। আরও বক্তব্য দেন জাসদের সাধারণ সম্পাদক শরীফ নুরুল আম্বিয়া, সাংসদ নাজমুল হক প্রধান, নাদের চৌধুরী, আফরোজা হক প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া