adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরকীয়া প্রেমে বাধা দেয়ায় স্বামীকে হত্যা

POROKEYAডেস্ক রিপোর্ট : পরকীয়া প্রেমে বাধা দেয়ায় মুন্সীগঞ্জ শহরের মাঠপাড়া এলাকায় স্বামী নাজিমউদ্দিন দেওয়ানকে (৪৫) শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে স্ত্রী নিলা বেগম (৩০)। শনিবার দিবাগত মধ্যরাতে এ ঘটনা ঘটে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত স্বামী নাজিমউদ্দিন দেওয়ানের লাশ উদ্ধার এবং হত্যার সঙ্গে জড়িত সন্দেহে স্ত্রী নিলা বেগম ও শ্বাশুড়ী শাহানুর বেগমকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদ শেষে শ্বাশুড়ী শাহনুর বেগমকে ছেড়ে দেয়া হয়েছে।
নিহতের ভাই জাহাঙ্গির হোসেন জানান, পরকীয়া প্রেমের সর্ম্পক নিয়ে দীর্ঘদিন ধরে স্বামী নাজিমউদ্দিন দেওয়ানের সঙ্গে স্ত্রী নিলা বেগমের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। এ নিয়ে শনিবার রাত ১০টার দিকে আবারও স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে স্বামী টিনের তৈরি দৌচালা ঘরের আপারে গিয়ে ঘুমিয়ে পড়ে।

রাত ১২টার দিকে স্ত্রী নিলা বেগম সেখানে গিয়ে তাড় জাতীয় বস্তুু দিয়ে স্বামী নাজিমউদ্দিন দেওয়ানকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। এ সময় নিহতের পিতা গিয়াসউদ্দিন দেওয়ান ছেলে নাজিমউদ্দিন দেওয়ানের মৃতদেহ দেখতে পেয়ে পরিবারের অপর সদস্যদের জানালে এলাকাবাসী খবর পেয়ে এগিয়ে যায়। এ সময় স্থানীয়রা হত্যার সঙ্গে জড়িত থাকার সন্দেহে স্ত্রী নিলা বেগম ও শ্বাশুড়ী শাহানুর বেগমকে আটক করে পুলিশে সোর্পদ করে।
এব্যাপারে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ সাদী সাংবাদিকদের জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে স্ত্রী নিলা বেগম ও শ্বাশুড়ী শাহানুর বেগমকে আটক করা হয়েছে।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সঙ্গে শ্বাশুড়ী শাহানুর বেগমের জড়িত থাকার বিষয়টি নিশ্চিত না হওয়ায় তাকে ছেড়ে দেয়া হয়েছে। তদন্তে শ্বাশুড়ী শাহানুর বেগমের সম্পৃক্ততা পাওয়া গেলে তাকেও মামলার আসামি করা হবে।
উল্লেখ্য, শহরের মাঠপাড়া এলাকার গিয়াসউদ্দিন দেওয়ানের ছেলে নাজিমউদ্দিন দেওয়ানের সঙ্গে নয়াগাও এলাকার মৃত জয়নাল আবেদীনের মেয়ে নিলা বেগমের বিয়ে হয়। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া