adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের পর চুমুর দৃশ্যে আর অভিনয় করবেন না শহিদ

shahidবিনোদন ডেস্ক : বলিউডের শীর্ষস্থানীয় তারকারা ইদানিং নিজেদের কনট্রাক্টে পছন্দ মতো নিয়ম যুক্ত করে নেন। যেমন অনেক অভিনেতাই আছেন যাঁরা আগে থেকেই প্রযোজককে জানিয়ে দেন কোনো চুম্বন দৃশ্য আর ‘লাভ মেকিং সিন’ করবেন না তাঁরা।

বিবাহিত পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান আর আলি জাফর আগেই জানিয়ে দিয়েছেন এই সব দৃশ্য কোনদিন করবেন নাূ কারণ তাদের বাড়ির লোকেরা এখনো খুব রক্ষণশীল। অন্যদিকে সালমান খান আর সোনাক্ষী সিনহাও এই দলে। কারণ তারা মনে করেন এমন সব দৃশ্যর আদৌ কোনো প্রয়োজন থাকে না কোনো ছবিতে।
আবার অনেকের ক্ষেত্রে দেখা গেছে বিয়ে হয়ে যাওয়ার কারণে এই সব দৃশ্য করতে চান না তারা। এর জলজ্যান্ত উদাহরণ করিনা কাপুর খান। কারিনা বিয়ের আগেই জানিয়ে দিয়েছিলেনূ সাইফের সঙ্গে বিয়ে হওয়ার পর থেকে কোনরকম অন্তরঙ্গ দৃশ্য করবেন না।
এখন শোনা যাচ্ছে শাহিদ কাপুরও নাকি বিয়ের পর এই ব্যাপারে করিনাকে অনুসরণ করবেন বলে ঠিক করেছেন।
১০ জুলাই বিয়ে করতে চলেছেন শাহিদ। তারপর শাহিদ কাপুর নায়িকাদের সঙ্গে কোনরকম অন্তরঙ্গ দৃশ্য করবেন না। শুধু অন্তরঙ্গ কেন কোনো চুম্বন দৃশ্যও আর করবেন না।
শাহিদের হবু স্ত্রী মীরা যেহেতু কোনো ফিল্মি পরিবারে বড় হননি তাই একেবারেই এইসবের সঙ্গে অভ্যস্ত নন। তাই সিনেমার পর্দায় হাবির সঙ্গে অন্য মহিলার চুম্বন দৃশ্যে বা অন্তরঙ্গ দৃশ্যে হয়তো ভালো ভাবে নেবেন না। তাই নাকি এই সিদ্ধান্ত নিয়েছেন শাহিদ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া