adv
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ঢাকায় বিপাকে ধোনিরা – ডালমিয়ার কাছে অভিযোগ

1434867091ৃৃৃmtnews24স্পোর্টস ডেস্ক : ঢাকায় ভারতীয় ক্রিকেটারদের দিন যেন কিছুতেই ভালো যাচ্ছে না। ঢাকায় আসার পরেই বেশ কয়েকটি অভিযোগ তুলে ভারতীয় ক্রিকেটারা।
এবার নতুন অভিযোগ তাদের। তবে এ বিষয়টি তুচ্ছ হলেও বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ। ক্রিকেটের সাথে খেলোয়াড়দের শারীরিক সামর্থ্য ও পোষোকের একটি গুরুত্বপূর্ণ সম্পর্কে রয়েছে।
ক্রিকেটারদের জুতা ও জার্সি ভালো খেলার জন্য চাই নিজেদের পছন্দ ও রুচি মোতাবেক। কিন্তু এবার এ নিয়ে বিপাকে ভারতীয় ক্রিকেটারা।
ভারতীয় টিমের জার্সি তৈরি করে থাকে যে ব্র্যান্ড, অভিযোগটা তাদের বিরুদ্ধে। বাংলাদেশ সফরের আগে থেকে দেখা যাচ্ছিল যে, কালো রঙের প্র্যাকটিস জার্সি পরে নামছে টিম ইন্ডিয়া।
কিন্তু দেখতে ভাল লাগলেও ক্রিকেটারদের কাছে সেটা নাকি বেশ যন্ত্রণার বিষয় হয়ে দাঁড়িয়েছে। অসহ্য গরমের মধ্যে ওই কালো প্র্যাকটিস জার্সি পরে থাকতে হচ্ছে। দুর্ভোগের এখানেই শেষ নয়। প্র্যাকটিস জার্সি ধোয়ার পর নাকি ছোটও হয়ে যাচ্ছে।
এ বিষয়টি ভারতীয় ক্রিকেটাররা জগমোহন ডালমিয়ার কাছে জানিয়েছে। জানা যায় বাংলাদেশ সফরে ভারতীয় ক্রিকেটারদের জন্য নতুন জার্সির ব্যবস্থা করা বেশ কঠিন। আর তাহলে এই জার্সিতেই প্র্যাকটিস সারতে হবে ধোনিদের। তবে এতে নিশ্চই অসন্তুষ্ট থাকবেন ভারতীয় ক্রিকেটাররা।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া