adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লক্ষ্মীপুরে আ.লীগ নেতাকে গলাকেটে হত্যা

গলা-কেটে-হত্য4x400_70353ডেস্ক রিপোর্ট : মঙ্গলবার রাতে দুর্বৃত্তরা লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের বালাইশপুর গ্রামে মো. মফিজ উল্লাহ (৫৫) নামে এক মুক্তিযোদ্ধা আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা করেছে। নিহত মফিজ উল্লাহ বশিকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বালাইশপুরের মৃত আবদুল আজিজের পুত্র।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাত নয়টার দিকে আওয়ামী লীগ নেতা মফিজ উল্লাহ বাড়ির পাশের মসজিদে এশার নামাজ আদায় করে ঘরে ফিরছিলেন। এসময় কয়েক সন্ত্রাসী তার গতিরোধ করে এলোপাতাড়ি কুপিয়ে ও গলা কেটে হত্যা করে। এলাকাবাসী এগিয়ে এলে সন্ত্রাসীরা ফাঁকা গুলি ছুঁড়ে পালিয়ে যায়।

নিহতের কন্যা রুনা আক্তার ও স্বজনরা জানান, গত বছর দাবিকৃত চাঁদা না পেয়ে স্থানীয় সন্ত্রাসী বাহিনী প্রধান লাদেন মাছুমের নেতৃত্বে সন্ত্রাসীরা মুক্তিযোদ্ধা মফিজ উল্লাহকে বাড়ি থেকে তুলে নিয়ে পায়ে অস্ত্র ঠেকিয়ে গুলি করে। এরপর থেকে দীর্ঘদিন তিনি ঢাকায় চিকিৎসা নেন এবং সন্ত্রাসীদের ভয়ে ঢাকায় অবস্থান নেন। সম্প্রতি লাদেন মাছুম আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ‘আটক’ হয়েছে এমন গুজবে তিনি পাঁচদিন আগে বাড়িতে আসেন।
বশিকপুর ইউনিয়নের পোদ্দার বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের গলা ও শরীরে কোপের একাধিক চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি ও ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া