adv
৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বিয়ে করা হলো না – বাসরঘরের পরিবর্তে বর জেলাখানায়

BARডেস্ক রিপোর্ট : সাজ-গোজ করে বিয়ে করতে এসেছিলেন জাহিদুল ইসলাম। কিন্তু বিয়ে আর করা হলো না, হলো কারাদণ্ড। অপ্রাপ্তবয়স্ক মেয়েকে বিয়ে করার সময় এক যুবককে এক মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বিয়ের আসরে সাজা পাওয়া ওই যুবক অর্থাত বরের নাম জাহিদুল ইসলাম। ঘটনাটি ঘটে লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায়। এ সাজা দেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গোলাম রাব্বি।

রোববার দিবাগত রাত ১১টার দিকে উপজেলার তবারক আলীর বাড়ি থেকে বরকে আটক করে পুলিশ। জাহিদুল ইসলাম কালীগঞ্জ উপজেলার কাঞ্চেশ্বরের দুল্লারপাড় গ্রামের নুর ইসলামের ছেলে।
কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আলিম জানান, রোববার রাতে বাল্যবিয়ে হচ্ছে এমন খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম রাব্বির নেতৃত্বে থানা পুলিশ কালীগঞ্জ উপজেলার মানিক বাজারের তবারক আলীর বাড়িতে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কাজী, মৌলভী ও কনেসহ কনের বাবা পালিয়ে যান। পরে বিয়ের আসর থেকে বর জাহিদুল ইসলামকে আটক করা হয়।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল জানান, ভ্রাম্যমাণ আদালত বরকে একমাসের কারাদণ্ড দিয়েছেন। ওই দিনই সকালে দণ্ডপ্রাপ্তকে কারাগারে পাঠানো হয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া