adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সংসদে শেখ সেলিম -বাংলাদেশে রোহিংগা খালেদার আমদানি

salimনিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে তুলোধুনো করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম।
 রোববার বিকালে জাতীয় সংসদে প্রস্তাবিত ২০১৫-১৬ অর্থবছরের বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে তিনি সমালোচনা করেন খালেদা জিয়ার। এর আগে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে দিনের কার্যসূচি শুরু হয়। 

শেখ সেলিম বলেন, ভারতের আনন্দবাজার পত্রিকাসহ বেশ কিছু পত্রিকায় নরেন্দ্র মোদী-খালেদার বৈঠক নিয়ে খবর ছাপা হয়েছে। তাতে বলা হয়েছে, মোদীর ৩ প্রশ্নে হতভম্ভ খালেদা। এর কোনটিরই উত্তর দিতে পারেননি খালেদা। 

তিনি অভিযোগ করে বলেন, বর্তমানে গণতন্ত্র আর উন্নয়ন বলেন সবচেয়ে বড় বাঁধা খালেদা। নির্বাচন না করে তিনি ভুল করেছেন। উনি অসাংবিধানিক পন্থায় ক্ষমতায় আসতে চান। তিনিতো কিছুই পেলেন না। তাহলে এতোগুলো মানুষ মারলেন কেনো?

শেখ সেলিমের দাবি, সরকারকে বেকায়দায় ফেলার জন্য সালাহউদ্দিন গুমের নাটক করেন খালেদা জিয়া। সালাউদ্দিন কোথায় ছিলো, ইলিয়াস আলী কোথায় আছে, খালেদা জিয়াকে জিজ্ঞাসা করলেই পাওয়া যাবে।
তিনি বলেন, এরশাদ বিরোধী আন্দোলনের সময় খালেদা জিয়া নিজে গুম হয়েছিলেন, বিডিআর বিদ্রোহের সময় গুম হয়েছিলেন। তাই উনার গুম করার অভ্যাস আছে। বাংলার মাটিতে খালেদা জিয়ার রাজনীতি করার কোনো অধিকার নেই। রোহিঙ্গা খালেদা জিয়ার আমদানি। এই রোহিঙ্গাদের দমনে প্রয়োজনে পৃথক ট্রাইব্যুনাল করার দাবি করেন শেখ সেলিম।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া